ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুলাই ১০, ২০১৯

ঢাকা শুক্রবার, ১ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৮ রবিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন মুগ্ধতা ছড়াচ্ছেন শ্রদ্ধা কাপুর

মুগ্ধতা ছড়াচ্ছেন শ্রদ্ধা কাপুর

নিরাপদ নিউজ: সম্প্রতি প্রকাশ পেয়েছে প্রভাস-শ্রদ্ধা কাপুর অভিনীত ‘সাহো’ ছবির প্রথম গান ‘সাইকো সাঁইয়া’। গানের সুর প্রথমেই মন কাড়তে বাধ্য। উপরি হিসেবে পাওনা প্রভাস-শ্রদ্ধার অসাধারণ রসায়ন। আর প্রথমবারের মতো জুটি বেঁধে নেচে-গেয়ে পুরো গানে মাত করেছেন শ্রদ্ধা কাপুর। গানটি ইউটিউবে প্রকাশিত হওয়ার পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে মেতে উঠছে শ্রদ্ধা কাপুরের প্রশংসায়।

এদিকে গানে প্রভাসকে দেখা গেছে ক্যাজুয়াল লুকে। অন্যদিকে গাঢ় সবুজ রঙের সিকুইন পোশাকে শ্রদ্ধাকে লেগেছে মোহনীয়। ‘সাইকো সাঁইয়া’ গানটি গেয়েছেন অনিরুদ্ধ রবিচন্দের, ধ্বনি ভানুশালী এবং তনিষ্ক বাগচী। সুর দিয়েছেন তনিষ্ক বাগচী ও গানটি লিখেছেন শ্রীজ। তেলুগু, হিন্দি, তামিল ও মালয়ালমসহ অনেক ভাষাতেই মুক্তি পেয়েছে ‘সাইকো সাঁইয়া’।

‘সাহো’ ছবির পরিচালনা করেছেন সুজিত। প্রযোজনা করেছেন ভামসি-প্রমোদ। প্রভাস ও শ্রদ্ধা কাপুর ছাড়াও এই ছবিতে দেখা যাবে জ্যাকি শ্রফ, নীল নীতীন মুকেশ, ভেন্নেলা কিশোর, মুরলি শার্মা, অরুণ বিজয়, প্রকাশ বেলাভাদি, এভলিন শর্মা, সুপ্রীত, লাল, চাঙ্কি পান্ডে, মন্দিরা বেদী, মহেশ মঞ্জরেকর এবং টিনু আনন্দ মতো অভিনেতাদের।

এ ছবির মাধ্যমেই দক্ষিণের ছবিতে অভিষেক হতে চলেছে শ্রদ্ধার। কিন্তু ‘সাহো’র হিন্দি রূপান্তরের জন্য প্রভাস নিজেই গলা দিয়েছেন। এজন্য নাকি হিন্দিও শিখতে হয়েছে প্রভাসকে। চলতি বছরের ১৫ আগস্ট মুক্তি পাবে ‘সাহো’।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)