আপডেট ৩৯ মিনিট ২৮ সেকেন্ড

ঢাকা সোমবার, ১ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৬ মুহাররম, ১৪৪১

দুর্ঘটনা সংবাদ মুন্সীগঞ্জে ঢাকা মাওয়া মহাসড়কে গাড়ী চাপায় নিহত১. আহত ৩

মুন্সীগঞ্জে ঢাকা মাওয়া মহাসড়কে গাড়ী চাপায় নিহত১. আহত ৩

এম,জামাল হোসেন মন্ডল,নিরাপদ নিউজ: মুন্সীগঞ্জ ঢাকা-মাওয়া মহাসড়কে নিয়ন্ত্রণ হাড়িয়ে বিআরটিসি ঢাকাগামী একটি বাস (নরসিংদী ০২-০০০৬) রাস্তার পাশে স্থানীয়ও পথচারীদের চাপা দিয়ে রহমান(৭০) নামের ১জন নিহত ও ৩ জন গুরুত্বর আহত হয়েছেন।

রবিবার সকাল ৯টায় মহাসড়কের শিমুলিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। গুরত্বর আহত অবস্থায় আহতদের  তিনজন কে মোঃ মনির(৩২), মোঃ কালাম(৩৫) ও মোঃ সোবহান(৪১) কে রাজধানীর ঢাকা পঙ্গু হাসপাতালে। পদ্মাসেতু প্রকল্পের রক্ষণাবেক্ষনের দায়িত্বে থাকা সেনাবাহিনীর গাড়িতে করে তাদের দ্রুত ঢাকা নেওয়া হয়। দূর্ঘটনার পর থেকে গাড়ীচালক পলাতক রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিমুলিয়া ঘাট হতে ঢাকা যাচ্ছিলো বাসটি, ছেরে আসার কিছু সময় পরই বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পথচারীদের উপর উঠিয়ে দেয়।

লৌহজং থানার অফিসার ইনচার্জ মনির হোসেন জানান, সকালে শিমুলিয়া এলাকায় বাসচাপায় নিয়ন্ত্রণ হাড়িয়ে দোকানদার ও স্থানীয় ৪জনকে চাপা দিলে ঘটনাস্থলেই ১জন নিহত হন। ১জন আশংকাজনক সহ বাকি ৩জনকে হাসপাতালে প্রেরণ করা হয়ে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণের করা হয়েছে । বাসটি জব্দ করা হয়েছে তবে গাড়ী চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)