ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২ মিনিট ৪১ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৭ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২০ জিলহজ্জ, ১৪৪০

অপরাধ মুন্সীগঞ্জে বইবোঝাই ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপ

মুন্সীগঞ্জে বইবোঝাই ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপ

ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপ

ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপ

মুন্সীগঞ্জ, ০৯ ফেব্রুয়ারি ২০১৫, নিরাপদনিউজ : গজারিয়া উপজেলার ভবেরচর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রাথমিক শিক্ষাবোর্ডের বইবোঝাই ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। আজ সোমবার সকালে জামালদি বাসস্ট্যান্ড এলাকার এ হামলায় ট্রাকচালক আহত হন, পুড়ে গেছে বেশ কিছু বই। ঢাকা থেকে লক্ষ্মীপুরের উদ্দেশে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।
ঘটনাস্থল থেকে তিনটি অবিস্ফোরিত পেট্রোল বোমা উদ্ধার হয়েছে বলে জানিয়েছেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার। তিনি বলেন, হামলার পর পরই ট্রাক থেকে দ্রুত নামতে গিয়ে চালক হারুন অর রশিদ (৪০) সামান্য আহত হন। তবে, তার সহকারীর কোনো ক্ষতি হয়নি।
এসপি বিপ্লব বলেন, ঢাকা থেকে প্রাথমিক পর্যায়ের বইগুলো নিয়ে ট্রাকটির লক্ষ্মীপুরের রায়পুর, রামগতি, কমলনগরে পৌঁছে দেওয়ার কথা ছিল। হামলাকারীরা প্রথমে একটি পেট্রোল বোমা ছুড়লে সেটি ট্রাকের সামনের কাচে লাগে, এর পর আরও একটি বোমা ছোড়ার আগে চালক ও তার সহকারী ট্রাক থেকে নেমে যায়। এরই মধ্যে কিছু দূরে থাকা পুলিশ আসতেই হামলাকারী দুই যুবক বোমাগুলো ফেলেই পালিয়ে যায়। পুলিশ ও আশপাশের লোকজন মিলে ট্রাকের আগুন নিভিয়ে ফেলে।
চালক হারুনুর রশিদ জানায়, মেঘনা ব্রিজ পার হওয়ার হামদর্দ বিশ্ববিদ্যালয়ের সামনে দিয়ে যাওয়ার সময় পেট্রোল বোমা ছুড়ে মারে দুর্বৃত্তরা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)