ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৬ মিনিট ৪১ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৬ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১

জাতীয় নিরাপদ সড়ক দিবস, নিসচা সংবাদ, লিড নিউজ মুন্সীগঞ্জ পিটিআইতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালার ১ম সেশন শুরু হয়েছে

মুন্সীগঞ্জ পিটিআইতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালার ১ম সেশন শুরু হয়েছে

নিরাপদনিউজ : নিসচার মাসব্যাপী কর্মসূচির ২৮তম দিনে আজ নিরাপদ সড়ক চাই টঙ্গিবাড়ি উপজেলা শাখার আয়োজনে মুন্সীগঞ্জ পিটি আই প্রশিক্ষণ কেন্দ্রে সড়ক নিরাপত্তা বিষয়ক শিক্ষক-প্রশিক্ষণ কমর্মশালা পিটিআই হলরুমে অনুষ্ঠিত হচ্ছে। বিদ্যালয়ের শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালার ১ম সেশন শুরু হয়েছে । ১ম সেশনে শিক্ষকদের মাঝে প্রশিক্ষণ প্রদান করছেন নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও প্রধান প্রশিক্ষক নিসচা কেন্দ্রীয় মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন জনাব মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম(বার) পুলিশ সুপার মন্সীগঞ্জ। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত আছেন নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

প্রধান প্রশিক্ষক হিসেবে উপস্থিত আছেন,নিসচা কেন্দ্রীয় মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন, ভাইস চেয়ারম্যান শামীম আলম দীপেন, জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন কমিটির আহবায়ক ও যুগ্ম মহাসচিব লিটন এরশাদ, যুগ্ম মহাসচিব লায়ন গনি মিয়া বাবুল, জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন কমিটির সদস্য সচিব ও সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক,আব্দুর রহমান, নিসচা শিক্ষার্থী ইউনিটের দুই সদস্য সাকিব হোসেন ও আসাদুল ইসলাম আসাদ ।

নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন শিক্ষকদের উদ্দেশ্যে ইলিয়াস কাঞ্চন বলেন, আপনারা মানুষ তৈরি করার কারিগর। আপনাদের ছাত্রদের সচেতন করে তুলতে হবে। রাস্তায় চলতে হলে প্রত্যেকের দায়িত্ব কি তা জানাতে হবে। আজ আমরা এসেছি আপনাদের কিছু জানাতে এবং আজ আপনারা জেনে পরবর্তিতে আপনি আপনার ছাত্র/ছাত্রীদের তা জানাবেন।

জনসচেনতা তৈরিতে আগামী প্রজন্মকে সড়ক ব্যবহার বিধি জানানো এবং অভিভাবকদের করনীয় বিষয়ে অবগত করার লক্ষ্যে নিসচার আয়োজনে সারাদেশব্যাপী ধারাবাহিকভাবে চলছে এই কর্মসূচী। এবারের প্রশিক্ষণের মূল উদ্দেশ্য শিক্ষার্থীদের মাঝে সড়ক চলাচলের আইন কানুন বিষয়ে সতর্কতা বৃদ্ধি ও দুর্ঘটনারোধে আমাদের করনীয় কি তা অবগত করা। সড়ক নিরাপত্তা বিষয়ক শিক্ষক-প্রশিক্ষণ কমর্মশালা চলবে বিকাল ৫টা পর্যন্ত।

মুন্সীগঞ্জ পিটিআইতে সড়ক নিরাপত্তা বিষয়ক শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা চলছে

Posted by Kanchan Ilias on Sunday, October 27, 2019

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)