ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৫ মিনিট ২ সেকেন্ড

ঢাকা শনিবার, ৪ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ সফর, ১৪৪১

শিল্প-সংস্কৃতি মুম্বাই থেকে ডাক পেলেন সেই ভিক্ষুক নারী! (ভিডিও)

মুম্বাই থেকে ডাক পেলেন সেই ভিক্ষুক নারী! (ভিডিও)

নিরাপদনিউজ: পশ্চিমবঙ্গের রানাঘাটের রানু মারিয়া মণ্ডল এখন সোশাল মিডিয়ার ‘সুরসম্রাজ্ঞী’। স্টেশনে গান গেয়ে ভিক্ষাবৃত্তি করাই যার পেশা, তার কণ্ঠে আপাতত মাতোয়ারা ইন্টারনেট। ভিডিও ভাইরাল হতেই রাতারাতি তিনি তারকা হয়ে উঠেছেন।

সোশাল মিডিয়ায় তার গান শুনে শ্রোতাদের মন তো ভিজেছে। আর ভাইরাল হওয়ার সুফল মিলেছে তার। ইতোমধ্যেই রানুর কাছে ডাক এসে গিয়েছে সুদূর মুম্বাই থেকে। এবার বোধহয় অভাব অনটনের দিন ফুরল তার। ভাগ্যের চাবিকাঠি খুলে গেল রানুর। এমনটাই মনে করছেন অনেকে।

সম্প্রতি রানাঘাট স্টেশনের এই ভিক্ষুক নারী লতা মুঙ্গেশকরের ‘এক পেয়ার কি নাগমা’ গান গেয়ে সোশাল মিডিয়ার ‘সুরসম্রাজ্ঞী’র তকমা পেয়েছেন। ভিডিওটি ভাইরাল হওয়ার পর রানুর গান শুনে ফোন আসছে সুদূর দিল্লি-মুম্বাই থেকেও। ইতোমধ্যেই মুম্বাইয়ের এক টেলিভিশন চ্যানেল ফোন করে আমন্ত্রণ জানিয়েছে রানুকে।

দিল্লির একটি সমাজসেবী সংস্থা থেকেও যোগাযোগ করেছে তার সঙ্গে। কিন্তু যার দু’বেলা দু’মুঠো ভাতের জোগাড় হয় না, তার সঙ্গে কীভাবে এত দূর থেকে যোগাযোগ করা সম্ভব? ঠিক এখানেই এগিয়ে এসেছেন এক সহৃদয় ব্যক্তি। তিনি রানুর প্রতিবেশী তপন দাস। বাইরের রাজ্যগুলি থেকে তার মোবাইলেই ফোন আসছে। রানাঘাটের এই ‘সুরসম্রাজ্ঞী’র গান শুনে মুগ্ধ তারা। তাই তাদের কাজে ব্যবহার করতে চাইছেন রানুকে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)