ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৪ সেকেন্ড

ঢাকা রবিবার, ৯ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ , গ্রীষ্মকাল, ৭ই শাবান, ১৪৩৯ হিজরী

আন্তর্জাতিক দুর্ঘটনা, ফুটবল মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন ডেভিড বেকহাম

মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন ডেভিড বেকহাম

বেকহাম ও তার ৩ ছেলে

বেকহাম ও তার ৩ ছেলে

১ ডিসেম্বর ২০১৪, নিরাপদ নিউজ : ইংল্যান্ডের ফুটবল কিংবদন্তী ও দেশটির ফুটবল দলের প্রাক্তন ক্যাপটেন ডেভিড বেকহাম (৩৯) ও তার পুত্র ব্রুকলিন সড়ক দুর্ঘটনার সম্মুক্ষীন হয়েছেন। দুর্ঘটনায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত তাদের অডি আরএস-৬ গাড়িটি। কিন্তু ওপরওয়ালার অসীম কৃপায় অক্ষতই আছেন ডেভিড বেকহাম ও তার ছেলে ব্রুকলিন। শরীরের কোথাও একটুকু আঁচড় পড়েনি তাদের।
উত্তর লন্ডনের হার্টফোর্ডশায়ারে সংঘটিত এই সড়ক দুর্ঘটনার কারণ অবশ্য অজানা। তবে সাবেক ইংলিশ তারকা বলে কথা, সঙ্গে সঙ্গেই তদন্তে নেমেছে স্কটল্যান্ড ইয়ার্ড।
হার্টফোর্ডশায়ার বিখ্যাত ইংলিশ ক্লাব আর্সেনালের জন্য বিখ্যাত। বেকহামের ১৫ বছরের ছেলে ব্রুকলিন আর্সেনালের অনূর্ধ্ব-১৬ দলের সঙ্গে অনুশীলন করে। বেকহাম হার্টফোর্ডশায়ারের একটি ফুটবল ম্যাচের পর গাড়িতে তুলতে গিয়েছিলেন তার ছেলেকে। বাড়ি ফেরার পথেই ঘটে এই দুর্ঘটনা।
সড়ক দুর্ঘটনাটা অবশ্য ডেভিড বেকহামের জন্য নতুন কিছু নয়। এর আগেও বেশ কয়েকবার তিনি গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন। বেকহামের আনাড়ি চালনার সর্বশেষ উদাহরণ গত অক্টোবরে। বেভারলি হিলসের বাড়ি থেকে বের হওয়ার পথেই তার গাড়ি সেদিন ধাক্কা দিয়েছিল অপর একটি গাড়িকে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)