ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট আগস্ট ৫, ২০১৯

ঢাকা বৃহস্পতিবার, ৩ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৮ সফর, ১৪৪১

ফুটবল, লিড নিউজ মেসি ভক্তদের জন্য দুঃসংবাদ!

মেসি ভক্তদের জন্য দুঃসংবাদ!

নিরাপদনিউজ: মাত্র তিন দিন আগে আন্তর্জাতিক ফুটবল থেকে ৩ মাসের মাসের জন্য নিষিদ্ধ হয়েছেন আর্জেন্টিনার ফুটবল জাদুকর লিওনেল মেসি। সেই নিষেধাজ্ঞা মাথায় নিয়ে যোগ দিয়েছিলেন বার্সেলোনার অনুশীলনে। সেই অনুশীলন করতে গিয়েই পেশিতে চোট পেয়েছেন এই সুপারস্টার। ছিটকে পড়েছেন মাঠের বাইরে। যে কারণে দলের সঙ্গে তার যুক্তরাষ্ট্র সফরে যাওয়া হচ্ছে না।

ছুটি কাটানো শেষে আজ সোমবারই বার্সেলোনার ক্যাম্পে যোগ দেন মেসি। কিছুক্ষণ পরেই ডান পায়ে অস্বস্তি বোধ করায় অনুশীলন থেকে নিজেকে সরিয়ে নেন তারকা এই ফুটবলার। পরে পরীক্ষা করে দেখা যায়, তার পায়ের মাংসপেশিতে চোট ধরা পড়েছে। বার্সেলোনা এক বিবৃতিতে মেসির চোটের বিষয়টি নিশ্চিত করেছে। পুরোপুরি সেরে উঠতে আর্জেন্টাইন তারকার কতদিন লাগতে পারে, সে বিষয়ে কিছু জানানো হয়নি।

দুটি প্রীতি ম্যাচ খেলতে আজই যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছে বার্সেলোনা দল। তবে চোটের কারণে এই সফরে মেসির যাওয়া হচ্ছে না। লা লিগা-সেরি আ কাপ নামে শুরু হতে যাওয়া দুই লেগের প্রীতি টুর্নামেন্টের অভিষেক আসরে নাপোলির বিপক্ষে খেলবে বার্সেলোনা। মায়ামিতে বাংলাদেশ সময় আগামী বৃহস্পতিবার ভোর পাঁচটায় শুরু হবে প্রথম ম্যাচ। তিন দিন পর মিশিগানে দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে। মেসিকে আপাতত আর মাঠে দেখতে পারবেন না তার ভক্তরা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)