ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ফেব্রুয়ারী ৯, ২০১৫

ঢাকা শুক্রবার, ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৫ রবিউস-সানি, ১৪৪১

অপরাধ মৈত্রী এক্সপ্রেস ট্রেন লক্ষ্য করে ৩টি পেট্রোল বোমা নিক্ষেপ

মৈত্রী এক্সপ্রেস ট্রেন লক্ষ্য করে ৩টি পেট্রোল বোমা নিক্ষেপ

train=

পাবনা, ০৯ ফেব্রুয়ারি ২০১৫, নিরাপদনিউজ : পাবনার ঈশ্বরদী জংশন স্টেশনের কাছে মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন লক্ষ্য করে তিনটি পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় কোনো ক্ষয়ক্ষতি বা হতাহত হয়নি। গতকাল রবিবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।
ঈশ্বরদী জিআরপি থানার ওসি হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সময় কলকাতা থেকে ঢাকার উদ্দেশে যাওয়া মৈত্রী এক্সপ্রেস ট্রেনটি পাবনার ঈশ্বরদী জংশন অতিক্রম করছিল। জংশনের ইয়ার্ডের মধ্যে লোকোশেড নামক স্থানে ট্রেনের ইঞ্জিন লক্ষ্য করে তিনটি পেট্রোল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। তবে কোনো ক্ষয়ক্ষতি বা হতাহতের ঘটনা ঘটেনি বলে জানান জিআরপি ওসি।
এ বিষয়ে পাকশী বিভাগীয় রেলওয়ে ম্যানেজার (ডিআরএম) মোশাররফ হোসেন জানান, পেট্রোলের আগুনে ইঞ্জিনের বডির কিছু অংশ পুড়ে যায়। পরে ইঞ্জিন বদল করে সাড়ে চারটার দিকে ঈশ্বরদী থেকে মৈত্রী ট্রেনটি পুনরায় ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
এদিকে ঘটনার খবর পেয়ে পাবনার জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দিন ও পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পুলিশ সুপার সাংবাদকিদের জানান, হামলাকারীদের গ্রেফতারে আইন শৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেওয়া হয়েছে। আশা করছি জড়িতরা দ্রুত গ্রেফতার হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)