ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট October ১৭, ২০১৯

ঢাকা শুক্রবার, ৩০ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ রবিউল-আউয়াল, ১৪৪১

সংগঠন সংবাদ মোংলায় বিভিন্ন পরিবহন শ্রমিকদের নিসচার লিফলেট বিতরণ

মোংলায় বিভিন্ন পরিবহন শ্রমিকদের নিসচার লিফলেট বিতরণ

মোঃ মোস্তাফিজুর রহমান মিলন,নিরাপদনিউজ: “জীবনের আগে জীবিকা নয়,সড়ক দুর্ঘটনা আর নয়” এই স্লোগানকে এবারের  প্রতিপাদ্য নিয়ে আগামী ২২ শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে নিরাপদ সড়ক চাই মোংলা উপজেলা শাখার মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে আজ ১৭ অক্টোবর  মোংলা রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়ন ও ইজি বাইক শ্রমিক সমিতির মাঝে লিফলেট বিতরণ ও মতবিনিময় সভা করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই,মোংলা উপজেলা শাখার উপদেষ্টা আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম,সভাপতিত্ব করেন নিসচা’র আহবায়ক মোঃ মোস্তাফিজুর রহমান মিলন,উপস্থিত ছিলেন নিসচা সদস্য সচিব মোঃ আল আমিন,সদস্য আব্দুল জব্বার,মিরাজ মল্লিক,রিয়াদুল রাজু,সার্ভিস বাংলাদেশ’র মুজিবুর রহমান সজীব  সহ নেতৃবৃন্দরা।
এছাড়া শ্রমিক নেতৃবৃন্দের মধ্যে মোংলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়ন এর সভাপতি মোঃ ইদ্রিস আলী,সাধারন সম্পাদক এরশাদুজ্জামান সেলিম,ইজিবাইক সমিতির নেতা আব্দুল জব্বার এ সময় বিভিন্ন পরিবহন শ্রমিকদের মাঝে লিফলেট বিতরণ ও সচেতনতামূলক আলোচনা করা হয়। শ্রমিক নেতৃবৃন্দরা নিসচা’র কর্মকান্ডকে সমর্থন ও পাশে থাকবেন বলে জানান।২২ শে অক্টোবর এর কর্মসূচীতেও অংশগ্রহণ করবেন বলে জানান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)