আপডেট ৮ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৭ মুহাররম, ১৪৪১

সংগঠন সংবাদ, সিলেট মৌলভীবাজারে নিসচা’র রোড-শো ও লিপলেট বিতরণ

মৌলভীবাজারে নিসচা’র রোড-শো ও লিপলেট বিতরণ

খ ম জুলফিকার, নিরাপদ নিউজ: জীবন বাচাও আওয়াজ তুলুন  এই শ্লোগান নিয়ে বিশ্ব নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সাপ্তাহব্যাপি কর্মসূচির সমাপনী দিনে চালক, যাত্রী ও পথচারীদের সচেতন করতে মৌলভীবাজারে রোড- শো ও লিপলেট বিতরণ করেছে নিরাপদ সড়ক চাই (নিসচা) মৌলভীবাজার।
১২ মে (রবিবার) দুপুর ১২ টা হতে চাদনীঘাট বাসস্ট্যান্ডে এই রোড শো কর্মসূচি পালিত হয়। ঘন্টাব্যাপি রোড শো শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

নিসচা’র মৌলভীবাজার জেলা সভাপতি খিজির মুহাম্মদ জুলফিকারের সভাপতিত্বে ও জাহাঙ্গীর হোসেনর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক, মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি আবদুল হামিদ মাহবুব, বিআরটিএ সহকারী পরিচালক হাবিবুর রহমান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি প্রমূখ।

এছাড়া বিএনসিসি, রোভার্ট স্কাউট, নিসচা’র সদস্যরাও উপস্থিত ছিলেন। এসময় বক্তারা বলেন, সড়ককে নিরাপদ করতে হলে চালক, যাত্রী ও পথচারী এদেরকে আগে সচেতন করতে হবে। উল্লেখ্য ৬ মে হতে নিরাপদ সড়ক চাই (নিসচা) মৌলভীবাজার জেলা শাখা সাপ্তাহব্যাপি কর্মসূচি পালন করে আসছে। ৬ মে সড়ক ও জনপথ, বিআরটিএ ও নিসচার যৌথ উদ্যোগে র্যালি ও আলোচনা সভা,  ৭ হতে ১১ মে পর্যন্ত শহরের গুরুত্বপূর্ণ স্থানে স্টিকার লাগানো, লিপলেট বিতরণ করে এবং সমাপনী দিবস ৭ মে বিশাল রোড-শো অনুষ্ঠিত হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)