আপডেট জানুয়ারি ১২, ২০১৯

ঢাকা রবিবার, ১১ চৈত্র, ১৪২৫ , বসন্তকাল, ১৭ রজব, ১৪৪০

শিল্প-সংস্কৃতি ময়নার ইতিকথা সিনেমায় গান গাইলেন ফজলুর রহমান বাবু

ময়নার ইতিকথা সিনেমায় গান গাইলেন ফজলুর রহমান বাবু

নিরাপদনিউজ: সম্প্রতি নতুন একটি সিনেমা ময়নার ইতিকথা,গানের শিরোনাম মন পবনের নাও।আহমেদ ইউসুফ সাবেরের কথায়, প্লাবন কোরেশী’র সুরে সিনেমাটি পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী।কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সমাজ সেবা মূলক সংশোধন ক্ষ্যাত, রাসেল মিয়া।চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন লাইফ গোল্ড মিডিয়া,ফজলুর রহমান বাবু বলেন গানটি ভালো হয়েছে। পরিবার সবাইকে নিয়ে দেখার মতো একটি গল্পের ছবি গানের ছবি ময়নার ইতিকথা , সিনেমাটির জন্য শুভ কামনা!

প্লাবন কোরশী বলেন ইন্দবালা গান দিয়ে বাবু ভাই দুই বাংলার শ্রোতাদের যেমন জয় করেছেন এই গানটিও তেমন ভাবে এগিয়ে যাবে আশা রাখি! প্রধান চরিত্রের রাসেল মিয়া বলেন, মানুষ যখন সিনেমা হল বিমুখ আমি মনে করি ময়নার ইতি কথা সিনেমা দেখার পরে বাংলাদেশের চলচ্চিত্র আরেকবার মানুষের মনে জায়গা করে নিবে বলে আশা করছি।

শুধু তাই নয় আমি মনে করি আমার স্বল্পদৈর্ঘ্য সংশোধন যেমন দেশ-বিদেশে সকলের কাছে জায়গা করে নিয়েছে তেমনি এই সিনেমাটি পরিবার পরিজনের নিকট, ব্যাক্তির নিকট জায়গা করে নিবে। আমি বলে যাচ্ছি অবশ্যই সিনেমাটি দেখে চোখের পানি মুছতে হবে। তাই বলা যায় অসাধারন অভিনয়ের মধ্যে গান সহ ময়নার ইতিকথা সিনেমাটি সকলের মনে জায়গা করে নিবে!

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)