ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২১ সেকেন্ড

ঢাকা সোমবার, ১০ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ২০ শাওয়াল, ১৪৪০

ঢাকা ময়মনসিংহের ভালুকায় তুলার গোডাউনে আগুন

ময়মনসিংহের ভালুকায় তুলার গোডাউনে আগুন

নিরাপদ নিউজ: ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি এলাকায় একটি তুলার গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। পরে ফায়ার সার্ভিস কর্মীরা দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

বৃহস্পতিবার সকালে ৯ টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে তুলার গোডাউনটিতে আগ্নিকাণ্ডের সূত্রপাতের ঘটনা ঘটে।পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও ভালুকা শিল্প পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

জানা যায়, আকসা রোটর স্পিনিং মিলের গোডাউনে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগ্নিকাণ্ডের সূত্রপাত হয়ে তুলার গোডাউনে ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন গোডাউন থেকে ধোঁয়া বের হতে দেখে ভালুকা ফায়ার সাভির্সে খবর দিলে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

গোডাউনের মালিক মহিউদ্দিন জানান, তুলা থেকে সুতা তৈরি করার জন্য আমরা গোডাউনে তুলা মজুত করছিলাম। হঠাৎ বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। আগুনে প্রায় ২৫-৩০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে ।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রোমেন শর্মা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে। এতে ২০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হতে পারে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)