আপডেট ৫ মিনিট ৩৩ সেকেন্ড

ঢাকা রবিবার, ৮ আশ্বিন, ১৪২৫ , শরৎকাল, ১২ মুহাররম, ১৪৪০

দুর্ঘটনা সংবাদ, লিড নিউজ যাত্রীসহ পুকুরে পড়ে ডুবে গেল বাস: দু’জন নিহত

যাত্রীসহ পুকুরে পড়ে ডুবে গেল বাস: দু’জন নিহত

দু’জন নিহত

১৪ নভেম্বর, ২০১৭, নিরাপদ নিউজ : বাগেরহাটের কচুয়া উপজেলার বকুলতলা এলাকায় যাত্রীবাহী একটি বাস পুকুরে পড়ে দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন।

নিহতের মধ্যে এক পুরুষ ও এক নারী। তাদের নাম-পরিচয় কচুয়া থানা পুলিশ ও উদ্ধারকাজে নিয়োজিত ফায়ার সার্ভিসের কর্মীরা নিশ্চিত করে জানাতে পারেননি।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রুপসা থেকে পিরোজপুরগামী যাত্রীবাহী বাসটি কচুয়া উপজেলার বকুলতলা নামক স্থানে এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে যায়।

ঘটনার পরপরই স্থানীয়দের সহযোগিতায় ঘটনাস্থল থেকে দু’জনের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় অন্তত ২০ জনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ক্লিনিক ও বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়।

কচুয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল কবির জানান, পুকুরে নিমজ্জিত বাসটি উদ্ধারের জন্য ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয়দের সহায়তার কাজ করছে। এখন পর্যন্ত দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় আহতদের বিভিন্ন ক্লিনিক ও বাগেরহাট হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন দুর্ঘটনার পরপরই অধিকাংশ যাত্রীকে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করা হয়েছে। তারপরও যেহেতু বাসটি পানিতে নিমজ্জিত রয়েছে এ অবস্থায় বাসের মধ্যে আর কোনো যাত্রী রয়েছে কি-না তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। নিহত দু’জনের নাম ও পরিচয় এখনও জানা যায়নি।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সরদার মাসুদুর রহমান বলেন, খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিমজ্জিত বাসটিতে তল্লাশি করছে। এছাড়া ফায়ার সার্ভিসের মোট তিনটি ইউনিট বর্তমানে উদ্ধার কাজ পরিচালনা করছে। দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকাজ চলছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)