ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩০ সেকেন্ড

ঢাকা শনিবার, ৭ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২২ মুহাররম, ১৪৪১

বহির্বিশ্ব যুক্তরাষ্ট্রে মাংস কাটার যন্ত্রে পড়ে প্রাণ গেল নারীর

যুক্তরাষ্ট্রে মাংস কাটার যন্ত্রে পড়ে প্রাণ গেল নারীর

নিরাপদনিউজ: যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ায় বাণিজ্যিকভাবে মাংস প্রস্তুতকরণ যন্ত্রের ভেতর পড়ে পড়ে মারা গেছেন এক নারী। গত সোমবার সকালে দেশটির ইকোনমি লকার স্টোরেজ কম্পানির পেনসিলভানিয়া প্লান্টে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই নারীর নাম জিল গ্রেনিনজার। সোমবার স্থানীয় সময় ১১টা ৪০ মিনিটে এ দুর্ঘটনা ঘটে।

পেনসিলভানিয়ার লাইকামিং কাউন্টির মরদেহ পরীক্ষক চার্লস ই কিসলিং জুনিয়র বলেন, ওই নারী মাংস প্রস্তুতকরণ যন্ত্রের ওপর স্টেয়ার সেটের ওপর দাঁড়িয়েছিলেন। স্টেয়ার সেটটি একটি চাকার ওপর স্থাপিত। চাকাটি সচল হলে তিনি যন্ত্রের ওপর পড়ে যান।

কিসলিং আরো বলেন, স্টেয়ার সেটটি ছিল মেঝে থেকে ছয় ফুট উঁচুতে। ওই নারী কেন সেখানে উঠেছিলেন তা জানা যায়নি। দুর্ঘটনাটি ঘটার সময় সেখানে অন্য কেউ ছিল না বলে জানান তিনি।

কারখানাটির এক কর্মচারী বলেন, তারা গোলমালের আওয়াজ পান। একপর্যায়ে ঘটনাস্থলে এসে ওই নারীকে মৃত দেখতে পান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছান। তারা ৪৫ মিনিট চেষ্টা চালিয়ে যন্ত্র থেকে উদ্ধার করেন ১৯ বছর বয়সী ওই নারীর লাশ।

পরে নিরাপত্তা ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছান। দুর্ঘটনার তদন্ত শুরু করেছেন তাঁরা।

দ্য ইকোনমি লকার স্টোরেজ কম্পানি পেনসিলভানিয়ার ওয়ার্থিংটন লেনে অবস্থিত। প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, বিংশ শতাব্দির শুরুর দিকে প্রক্রিয়াজাত মাংসের ব্যবসা পরিচালনা করে আসছে কম্পানিটি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)