ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট এপ্রিল ১, ২০১৫

ঢাকা শনিবার, ৮ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২৫ রবিউল-আউয়াল, ১৪৪১

সাক্ষাৎকার যে কারণে ট্রফি দিতে পারলেন না মুস্তফা কামাল…

যে কারণে ট্রফি দিতে পারলেন না মুস্তফা কামাল…

তার ব্যাখ্যা দিলেন সাবেক এই সভাপতি

তার ব্যাখ্যা দিলেন সাবেক এই সভাপতি

নিরাপদ নিউজ: মেলবোর্নে বিশ্বকাপের ফাইনালে চ্যাম্পিয়নের ট্রফি দেয়ার কথা ছিলো কামালের। কিন্তু তার বদলে অসাংবিধানিকভাবে আইসিসি চেয়ারম্যান শ্রী নিবাস ট্রফি দেন। ২০১৫ সালের আইসিসি ট্রফি কেন বিজয়ী দলের হাতে দিতে পারলেন না আইসিসির সভাপতি মুস্তফা কামাল। তার ব্যাখ্যা দিলেন সাবেক এই সভাপতি।

বুধবার ঢাকা হযরত শাহজালাল বিমানবন্দরে তিনি বলেন, ট্রফ্রি দেয়ার জন্য ফাইনালের আগের দিন মিটিং করে সিদ্ধান্ত নেয়া হয় আইসিসি সভাপতি ট্রফি দিতে পারবেননা। আমি মিটিংয়ে বিষয়টির প্রতিবাদ করেছিলাম। কিন্তু তাতে কাজ হয়নি বলে জানান তিনি।

তিনি জানান, ২৯ তারিখে বাংলাদেশ ও ভারতের ম্যাচে আম্পায়ারদের সমালোচনা করেছিলাম। সমালোচনা করেছিলাম আইসিসি নিয়েও। এই জন্য মিটিংয়ে বলা হয় আমার বক্তব্যে প্রত্যাহার করে নিতে, না হলে আমাকে ট্রফি দিতে দেয়া হবেনা। আমি বলেছিলাম  সংবিধানের ২০ ধারা মোতাবেক প্রেসিডেন্ট বিজয়ীদলের হাতে ট্রফি তুলে দিবেন। কিন্তু আপনারা এটা কিভাবে করবেন।

তাহলে সংবিধান থেকে এটা মুছে দেন। কিন্তুু তারা বললো আমি আমার কথা না প্রত্যাহার করলে কোন ভাবেই ট্রফি দিতে দেয়া হবেনা। আম বললাম আমি মিথ্যা কিছুই বলিনি। আমি সত্য কথা বলেছি। আইসিসি সভাপতির চেয়ে আমার দেশ আমার কাছে আগে। অবশেষে তাই হলো। আমাকে ট্রফি দিতে দিলোনা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)