আপডেট এপ্রিল ২৭, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৬ , গ্রীষ্মকাল, ১৫ রমযান, ১৪৪০

অপরাধ, রংপুর যৌন উত্তেজক ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে ঠাকুরগাঁওয়ে ওষুধ ব্যবসায়ীকে জরিমানা

যৌন উত্তেজক ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে ঠাকুরগাঁওয়ে ওষুধ ব্যবসায়ীকে জরিমানা

নিরাপদনিউজ: ঠাকুরগাঁওয়ে নিষিদ্ধ যৌন উত্তেজক ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।শনিবার বিকেলে শহরের চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত এ অর্থদণ্ড প্রদান করেন।  দণ্ডপ্রাপ্তরা হলেন, মেরি ফার্মেসির মালিক আলমগীর হোসেন (৩৪) ও মেডিসিন পয়েন্টের মালিক গোপাল চন্দ্র রায় (৪৩)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, শহরের চৌরাস্তা এলাকায় দীর্ঘদিন ধরে গোপনে নিষিদ্ধ যৌন উত্তেজক ওষুধ, মেয়াদোত্তীর্ণ ওষুধ ও অনুমোদন বিহীন ভারতীয় ওষুধ বিক্রি করছিল মেরি ফার্মেসী ও মেডিসিন পয়েন্ট। এমন সংবাদ পেয়ে শনিবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট বর্ণি শিখা আশার নেতৃত্বে শহরের চৌরাস্তা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় মেরি ফার্মেসি থেকে অসংখ্য নিষিদ্ধ যৌন উত্তেজক ওষুধ, মেয়াদোত্তীর্ণ ওষুধ এবং মেডিসিন পয়েন্ট থেকে ভারতীয় অনুমোদনবিহীন ওষুধ জব্দ করা হয়। এরপর জব্দকৃত ওষুধ গুলো প্রকাশ্যে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বর্ণি শিখা আশা মেরি ফার্মেসির মালিক আলমগীর হোসেনকে ১০ হাজার টাকা ও মেডিসিন পয়েন্টের মালিক গোপাল চন্দ্র রায়কে ১ হাজার টাকা জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বর্ণি শিখা আশা বলেন, ওই দুই ওষুধ ব্যবসায়ীকে সতর্ক করা হয়েছে। পরবর্তীতে তারা আবার এ কাজ করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)