আপডেট ১ মিনিট ২৪ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৩ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৮ মুহাররম, ১৪৪১

বিনোদন যৌন হয়রানির অভিযোগ স্টিভেন সিগেলের বিরুদ্ধে

যৌন হয়রানির অভিযোগ স্টিভেন সিগেলের বিরুদ্ধে

হলিউড তারকা স্টিভেন সিগেল

হলিউড তারকা স্টিভেন সিগেল

আন্তর্জাতিক, ডিসেম্বর ২৫ ২০১৪, নিরাপদনিউজ : যৌন হয়রানির অভিযোগ উঠেছে হলিউড তারকা স্টিভেন সিগেলের বিরুদ্ধে। সম্প্রতি এ বিষয়ে তার বিরুদ্ধে অভিযোগ গঠন করে মামলা করেছেন কেদিন এনজুয়েন নামক ২৩ বছর বয়সী এক তরুণী। কেদিন দীর্ঘদিন ধরে সিগেলের ব্যক্তিগত সহকারী হিসেবে কাজ করেছেন।
লস এঞ্জেলেসের কান্ট্রি সুপ্রিয়র কোর্টে এরকম অভিযোগ গঠন করেন কেদিন। তিন তিনবার সিগেলের দ্বারা যৌন হয়রানির শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন এই তরুণী। শুধু তাই নয়, যৌন হয়রানির অভিযোগের বাইরেও কেদিন সিগেলের যৌন লালসার বিভিন্ন দিক তুলে ধরেছেন। সিগেলের সঙ্গে আরও দু’জন রাশিয়ান নারী সহকারী রয়েছেন।
তারা নিয়মিত এ অভিনেতার ভোগের বস্তুতে পরিণত হচ্ছেন। মোটা অংকের অর্থ প্রতি মাসে তাদের বেতন হিসেবে দেয়া হয়।
আর এ কারণেই তারা মুখ খুলছেন না। এছাড়াও আরও কিছু নারীকে জোরপূর্বক যৌন হয়রানি, ধর্ষণের অভিযোগ করেছেন তিনি। বর্তমানে বিষয়টি নিয়ে তদন্ত চলছে।
তবে এ অভিযোগকে নিজের বিরুদ্ধে ষড়যন্ত্র বলে আখ্যা দিয়েছেন স্টিভেন সিগেল। অনেক অ্যাকশন ছবির এ অভিনেতা-পরিচালক-প্রযোজক আইনি লড়াইয়ে যাবেন বলেও জানিয়েছেন।
এদিকে মিডিয়াকে কেদিন জানিয়েছেন, আমাকে প্রায় তিনবার যৌন হয়রানির শিকার হতে হয়েছিলো। কিন্তু তিনবারই আমি পালিয়ে যেতে সক্ষম হয়েছি। না হলে ধর্ষিত হতাম।
এরকম অনেক নারী সিগেলের যৌন লালসার শিকার হয়েছেন। বিকৃত পদ্ধতিতে যৌন ক্ষুধা মেটানো তার শখ। প্রভাবশালী মিডিয়া ব্যক্তিত্ব বলে কেউ তার বিরুদ্ধে মুখ খোলেন না। তবে যত কিছুই হোক, তার বিরুদ্ধে আইনি লড়াই আমি চালিয়ে যাবো।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)