ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৪ মিনিট ৯ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৬ সফর, ১৪৪১

রংপুর, সংস্কৃতি নগরী সংবাদ রংপুরে আনসার ভিডিপির সমাবেশ অনুষ্ঠিত

রংপুরে আনসার ভিডিপির সমাবেশ অনুষ্ঠিত

file (18)রংপুর, ৬ এপ্রিল ২০১৫, নিরাপদনিউজ : বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রংপুরের গঙ্গাচড়া বড়বিল ইউনিয়নের বার্ষিক সমাবেশ আজ সোমবার ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন চেয়ারম্যান কাজল মো. নুরন্নবীর সভাপতিত্বে দিনব্যাপি অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনআনসার- ভিডিপির রংপুর জেলা কমান্ড্যান্ট মো. মাহবুবুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গঙ্গাচড়া উপজেলা আনসার ভিডিপি অফিসার বীর মুক্তিযোদ্ধা মো. সোলায়মান আলী, আনসার কমান্ডার মো. নুরুজ্জামান ফয়জার, ভিডিপি’র বড়বিল ইউনিয়ন দলনেতা মো. আব্দুস সামাদ ও দলনেত্রী মোছা. মোবাশ্বেরা বেগম।
এ সময় আনসার ভিডিপির উপজেলা প্রশিক্ষিকা মোছাঃ মরিয়ম বেগমসহ স্থানীয় সমাজসেবক ও ব্যক্তিবর্গ, বিভিন্ন আনসার কমান্ডার, ভিডিপি লিডার, সদস্য ও সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, দেশের সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান হিসেবে একমাত্র বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বিভিন্ন সরকারী ও বেসরকারী সংস্থাসহ জাতীয় আর্থসামাজিক ও অভ্যন্তরীণ আইন-শৃংখলা উন্নয়ন কাজে সর্বাধিক সংখ্যক জনবল নিয়োজিত রয়েছে। বৃহত্তর স্বার্থসংশ্লিষ্ট সরকারী অর্পিত গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করার জন্য তারা বহুল প্রশংসিত।
তিনি সমাজে বাল্যবিবাহ ও যৌতুক প্রথা, নারী ও শিশু পাচার প্রতিরোধ, নারী শিক্ষা ও ক্ষমতায়ন, পরিকল্পিত সূখী পরিবার গঠন, মাদকাসক্ত তরুনদের উদ্ধারসহ বিভিন্ন অনৈতিক কার্যকলাপ প্রতিরোধের পাশাপাশি মানুষের মানবিক মূল্যবোধ ও সামাজিক মর্যাদা বৃদ্ধির দায়িত্ব পালনের জন্য আনসার ভিডিপি সদস্য ও সদস্যাদের প্রতি আহবান জানান।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি উপস্থিত স্বেচ্ছাসেবীদের মাঝে সৌজন্য উপহার সামগ্রী বিতরণ করেন।-বাসস

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)