ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২ মিনিট ৪২ সেকেন্ড

ঢাকা রবিবার, ২ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ রবিউল-আউয়াল, ১৪৪১

সড়ক সংবাদ রংপুরে ফোরলেন রাস্তার নির্মাণকাজ ত্বরান্বিত করতে যৌথ অভিযান

রংপুরে ফোরলেন রাস্তার নির্মাণকাজ ত্বরান্বিত করতে যৌথ অভিযান

rangpurরংপুর, জানুয়ারি ৬ ২০১৫, নিরাপদনিউজ : রংপুর শহরে নির্মাণাধীন ফোরলেন রাস্তার কাজের গতি ত্বরান্বিত করার লক্ষ্যে রংপুর সিটি করপোরেশন (রসিক)-এর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সরফুদ্দিন আহম্মেদ ঝন্টুর নেতৃত্বে গতকাল সোমবার দিনব্যাপী বেশকিছু অবৈধ স্থাপনা ভেঙ্গে দেয়া হয়।
রংপুর সড়ক ও জনপদ বিভাগ কর্তৃক অধিগ্রহণকৃত ভূমি থেকে অবৈধ স্থাপনা অপসারণের লক্ষ্যে ও নগরীর প্রধান সড়ক সম্প্রসারণসহ সরকারী উন্নয়ন কাজে বিঘœ সৃষ্টি হওয়ায় রসিক মেয়রের নেতৃত্বে সড়ক ও জনপদ বিভাগ, সংশ্লিষ্ট ঠিকাদার প্রতিষ্ঠান ও রসিক কাউন্সিলরবৃন্দ নগরীর স্টেশন রোড ও জাহাজ কোম্পানী মোড়স্থ গোল্ডেন টাওয়ার, শাহ আমানত শাপিং কমপ্লেক্স ও হাসি শপিং কমপ্লেক্স অবৈধ স্থাপনা ভাঙ্গনে সাঁড়াশি অভিযান চালান।
এ সময় তিনি নিজে এবং কাউন্সিলরগণের উপস্থিতিতে মাধ্যমে গোল্ডেন টাওয়ার ও শাহ আমানত শাপিং কমপ্লেক্সের স্থাপনা ভেঙ্গে দেয়া হয়।
এর আগে গত ২২শে ডিসেম্বর রংপুর সড়ক ও জনপদ বিভাগ কর্তৃক নগরীর প্রধান সড়ক পাশে অধিগ্রহণকৃত ভূমি থেকে বিদ্যমান অবৈধ অবকাঠামো অপসারণের লক্ষ্যে ৭ (সাত) দিনের সময় বেধে দিয়ে আহার হোটেল ভবন, র্কণফুলী ভবন, সনি শো রুম ভবন, শাহ জামাল মার্কেট, এ্যাড.আব্দুল গনির বিদ্যমান অবকাঠামো, মনসুর ভবন, কারুপণ্য ভবন, মনসুর ভবনের উত্তর পার্শ্ব, মনোজ প্লাজার বেলঘর ও হাসি শপিং কমপ্লেক্সসহ প্রায় ১৩টি প্রতিষ্ঠান ও ভবন মালিকদেরকে নোটিশ জারি করে।
কিন্তু সে সময় অতিবাহিত হয়ে গেলেও সেসব অবকাঠামো অপসারণ না করায় সোমবার যৌথভাবে এ অভিযান চালানো হয়।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন রংপুর সড়ক ও জনপদ বিভাগ তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুর রাজ্জাক, নির্বাহী প্রকৌশলী আব্দুল্ল্যাহ আল মামুন, উপ-সহকারী প্রকৌশলী সাজেদুর রহমান, ঠিকাদারী প্রতিষ্ঠানের ঠিকাদার ইয়ামিন রসুল চৌধুরী বেঞ্জু, কাউন্সিলর আকরাম হোসেন, সেকেন্দার আলী, হাফিজ আহম্মেদ ছট্টু, জাহাঙ্গীর আলম তোতা ও সুলতান আহাম্মেদ।-বাসস

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)