ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১ মিনিট ৬ সেকেন্ড

ঢাকা সোমবার, ১০ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ২০ শাওয়াল, ১৪৪০

অপরাধ, রংপুর রংপুরে ৬ নেতাকর্মী গ্রেফতার

রংপুরে ৬ নেতাকর্মী গ্রেফতার

নিরাপদ নিউজ: রংপুরে নাশকতা সৃষ্টির পরিকল্পনায় গোপন বৈঠক চলাকালীন জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে মহানগর পুলিশ। রোববার রাত সাড়ে ৯টার দিকে নগরীর নীলকণ্ঠ এলাকার মুঈদ ছাত্রাবাসে অভিযান চালিয়ে উগ্রবাদী বই ও লিফলেটসহ তাদের গ্রেফতার করা হয়।

রাত ১১টায় কোতোয়ালি থানায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান মহানগর পুলিশ কমিশনার মুহাম্মদ আব্দুল আলীম মাহমুদ।

এ সময় তিনি বলেন, সোমবার রংপুর নগরীতে নাশকতা সৃষ্টির পরিকল্পনা ছিল তাদের। এর আগেই রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে রংপুর জেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি ও সাবেক কোতোয়ালি থানা আমির এবং মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট কাওছার আলীসহ (৪৬) ৬ জামায়াত-শিবির নেতাকর্মীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার অন্যরা হলেন- নীলকণ্ঠ এলাকার এনছার উদ্দিনের ছেলে ও মুঈদ ছাত্রাবাসের মালিক জামায়াতকর্মী সোহেল রানা লিমন (৪৩), নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুরা গ্রামের তাজুল ইসলামের ছেলে শিবিরকর্মী মেজবাহুল হক (১৯), রংপুরের গঙ্গাচড়া উপজেলার পশ্চিম বড়বিল মামাপাড়ার ইদ্রিস আলীর ছেলে ইয়াহিয়া (১৯), কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার ভাঙামোড় এলাকার সেকেন্দার আলীর ছেলে তাজুল ইসলাম (২৫) এবং রংপুর নগরীর নিউ সেনপাড়ার মৃত ওয়াহেদ হোসেনের ছেলে দিনাজপুরের খানসামা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক জামায়াতকর্মী এ কে এম মাহমুদুর রহমান (৫৮)।

পুলিশ কমিশনার আরও জানান, গ্রেফতারদের মধ্যে অ্যাডভোকেট কাওছার আলী পরোয়ানাভুক্ত আসামি। তার বিরুদ্ধে থানায় নাশকতার একাধিক মামলা রয়েছে। এছাড়াও সোহেল রানা লিমনের নামেও একটি মামলা আদালতে বিচারাধীন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)