আপডেট জুন ১৮, ২০১৭

ঢাকা সোমবার, ১৪ জ্যৈষ্ঠ, ১৪২৫ , গ্রীষ্মকাল, ১২ রমযান, ১৪৩৯

অপরাধ রাঙ্গুনিয়ায় বিএনপির গাড়িবহরে হামলা

রাঙ্গুনিয়ায় বিএনপির গাড়িবহরে হামলা

রাঙ্গুনিয়ায় বিএনপির গাড়িবহরে হামলা

নিরাপদ নিউজ: পাহাড়ধসে নিহতদের পরিবার ও আহতদের মাঝে ত্রাণ বিতরণের উদ্দেশ্যে রাঙামাটি যাওয়ার পথে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বাধীন বিএনপির একটি প্রতিনিধিদলের গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। আজ রবিবার সকাল ১০টার দিকে এই হামলার ঘটনা ঘটে।

এই ঘটনায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী-সহ পাঁচ/সাতজন নেতাকর্মী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল ১০টার দিকে বিএনপির প্রতিনিধিদলটি চট্টগ্রাম থেকে কাপ্তাই হয়ে রাঙামাটির উদ্দেশে যাচ্ছিল। গাড়িবহরটি রাঙ্গুনিয়ার উপজেলা সদর অতিক্রম করার সময় ২০ থেকে ৩০ জন যুবক ওই বহরটির ওপর অতর্কিত হামলা চালায়।

তারা গাড়িবহরে ইটপাটকেল নিক্ষেপ করে এবং লাঠিসোঁটা এবং রড দিয়ে গাড়িগুলোতে হামলা চালায়। এই ঘটনায় বিএনপি মহাসচিব ও অন্যান্য নেতাকর্মীরা আহত হন।

হামলায় আহত বিএনপির শীর্ষস্থানীয় নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, ক্ষতিগ্রস্ত মানুষের জন্য ত্রাণ নিয়ে যাওয়ার পথে সরকারি দলের সন্ত্রাসীরা আমাদের গাড়িবহরে হামলা চালিয়েছে। মানুষের নিরাপত্তা নেই, আমাদের নিরাপত্তা নেই। তাই, ত্রাণ বিতরণে না গিয়ে আমরা চট্টগ্রামে ফিরে যাচ্ছি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)