ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট আগস্ট ৫, ২০১৭

ঢাকা সোমবার, ৩০ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৪ সফর, ১৪৪১

রাজধানী সংবাদ, লিড নিউজ রাজধানীর কদমতলীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

রাজধানীর কদমতলীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

শুক্রবার রাত ১০টার দিকে রসুলপুর ঢাকা ওয়াসা রোডে এঘটনা ঘটে

০৫ আগস্ট ২০১৭, নিরাপদ নিউজ : রাজধানীর কদমতলীর ওয়াসা রোডে একটি মাদকের আস্তানায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইমরান নামে মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত ইমরান ডাকাত বিল্লাল ওরফে মিশরী বিল্লালের ভাই। ইমরানের বিরুদ্ধে হত্যা, অপহরণ, অস্ত্র ও মাদকসহ বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ৭.৬৫ বারের একটি পিস্তল, ৫ রাউন্ড গুলি, বিপুল পরিমাণ ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ৬৯ হাজার ৮শ’ ৬৭ টাকা, একটি ম্যাগজিন ও দু’টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

শুক্রবার রাত ১০টার দিকে রসুলপুর ঢাকা ওয়াসা রোডে এঘটনা ঘটে। এসময় মাদক ব্যবসায়ীদের গুলিতে র‌্যাব-১০ এর তিন সদস্য আহত হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে র‌্যাব। আহত র‌্যাব সদস্যদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সার জন্য পাঠানো হয়েছে।

র‌্যাব-১০ এর অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী বলেন, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় মাদক বিরোধী অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে উদ্দেশ করে গুলি ছোড়ে। এসময় র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে ইমরান গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকে। গোলাগুলির সময় অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। অভিযানে থাকা র‌্যাবের তিন সদস্য আহত হয়।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, গুলিতে মাদক ব্যবসায়ী ইমরান ঘটনাস্থলেই মারা গেছেন। রাতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার ফারুকী এলাকাবাসীর বরাত দিয়ে জানান, নিহত ইমরান ওই এলাকার কুখ্যাত ডাকাত দলের সর্দার বিল্লাল ওরফে মিশরী বিল্লালের ভাই। ইমরানের বিরুদ্ধে ১৪টি ও বিল্লালের বিরুদ্ধে বিভিন্ন থানায় ২২টি মামলা রয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)