আপডেট জুলাই ২৪, ২০১৫

ঢাকা শনিবার, ৩ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ১৬ জিলহজ্জ, ১৪৪০

অপরাধ, শিক্ষানগরী সংবাদ রাজশাহীতে এসআই’র ঘুষিতে পুলিশ সদস্য আহত

রাজশাহীতে এসআই’র ঘুষিতে পুলিশ সদস্য আহত

রাজশাহীতে এসআই’র ঘুষিতে পুলিশ সদস্য আহত

রাজশাহীতে এসআই’র ঘুষিতে পুলিশ সদস্য আহত

রাজশাহী, ২৪ জুলাই ২০১৫, নিরাপদনিউজ : রাজশাহী মহানগরে এক থানার উপ-পুলিশ পরিদর্শকের (এসআই) মারপিটে গুরুতর আহত হয়েছেন আরেক থানায় কর্মরত এক পুলিশ সদস্য।
বৃহস্পতিবার (২৩ জুলাই) গভীর রাতে মহানগরের তেরখাদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার (২৪ জুলাই) এ খবর জানাজানি হয়।
আহত পুলিশ সদস্য হলেন মহানগরের শাহ মখদুম থানার উজির আহম্মেদ। তিনি এখন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ডের ৪০ নম্বর বেডে চিকিৎসাধীন।
রামেক হাসপাতালের একটি সূত্র জানায়, মহানগরের বোয়ালিয়া থানার এসআই মজনু বৃহস্পতিবার গভীর রাতে মনিরুল ইসলাম নামে এক আসামি ধরতে তেরখাদিয়া এলাকায় যান। ওই আসামির বাড়ির পাশেই ভাড়া থাকেন শাহ মখদুম থানার পুলিশ কনস্টেবল উজির আহম্মেদ। আসামি ধরার অভিযানে স্বজনরা এসআইকে জানান, মনিরুল জামিনে আছেন।
এ সময় আসামির লোকজন জামিনের কাগজ দেখাতে চাইলেও এসআই মজনু ক্ষিপ্ত হয়ে উঠেন। পরে আসামির প্রতিবেশী কনস্টেবল উজির আহম্মেদ ও তার স্ত্রীও জামিনের কাগজটি দেখার অনুরোধ জানান এসআই মজনুকে। এতে তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং উজিরকে কিল-ঘুষি মারেন। পরে এসআই মজনু আসামি মনিরুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।
আহত পুলিশ কনস্টেবল উজির আহম্মেদকে চিকিৎসার জন্য রামেক হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে ‍দৃষ্টি আকর্ষণ করা হলে মহানগরের বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, রাতে পুলিশ আসামি ধরতে গিয়েছিল। সেখানে ওই পুলিশ কনস্টেবলের যাওয়ার ঠিক হয়নি। বিষয়টি জানিয়ে তিনি পুলিশ কমিশনারকে এরই মধ্যে অভিযোগ করেছেন বলেও জানান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)