ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ২০, ২০১৬

ঢাকা শনিবার, ১২ জ্যৈষ্ঠ, ১৪২৬ , গ্রীষ্মকাল, ২০ রমযান, ১৪৪০

লিড নিউজ, শিক্ষানগরী সংবাদ রাজশাহীতে তাবলীগ জামায়াতের ৩ দিনব্যাপী ইজতেমা শুরু

রাজশাহীতে তাবলীগ জামায়াতের ৩ দিনব্যাপী ইজতেমা শুরু

এছাড়া ভারত ও পাকিস্তানের মুরব্বীরাও বয়ান করবেন।  - ফাইল ফটো

এছাড়া ভারত ও পাকিস্তানের মুরব্বীরাও বয়ান করবেন। – ফাইল ফটো

২০ অক্টোবর, ২০১৬, নিরাপদনিউজ : রাজশাহীতে তাবলীগ জামায়াতের তিন দিনব্যাপী আঞ্চলিক ইজতেমা বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে। রাজশাহী মহানগরীর হযরত শাহ্ মখদুম ঈদগাহ ময়দানে সকাল ১০টায় আম বয়ানের মধ্য দিয়ে ইজতেমার আনুষ্ঠানিকতা শুরু হয়। তিন দিনব্যাপী এ ইজতেমায় কাকরাইল ও উত্তরবঙ্গের বিভিন্ন স্থান থেকে আগত ওলামা কেরাম এবং মুরব্বীরা ইজতেমায় ইসলাম ও কোরআনের আলোকে বয়ান দেবেন। এছাড়া ভারত ও পাকিস্তানের মুরব্বীরাও বয়ান করবেন।

রাজশাহী মারকাজের জিম্মাদর হাজি কাসেম আলী জানান, এ বছর টঙ্গীতে অনুষ্ঠিত বিশ্ব ইজতেমায় রাজশাহী জেলার অংশগ্রহণ ছিল না। সে কারণে কাকরাইলের ফাইসালা অনুযায়ী নগরীতে এবার তাবলীগ জামায়াতের তিন দিনব্যাপী আঞ্চলিক ইজতেমার আয়োজন করা হয়েছে।

রাজশাহী মহানগরীর হজরত শাহ্ মখদুম (র.) কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে প্যান্ডেল তৈরি করা হয়েছে। ময়দানের পাশে পদ্মা নদীর পাড়ে শতাধিক টয়লেট নির্মাণ করা হয়েছে। ঈদগাহ ময়দানের পশ্চিমের দীঘিতে মুসল্লিদের অজু ও গোসলের জন্য ঘাট তৈরি করা হয়েছে।

মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (এসি) ইফতে খায়ের আলম বলেন, আখেরি মোনাজাত পর্যন্ত কঠোর নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)