আপডেট ৩০ মিনিট ৪৭ সেকেন্ড

ঢাকা শনিবার, ৯ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২২ জিলহজ্জ, ১৪৪০

দুর্ঘটনা সংবাদ, শিক্ষানগরী সংবাদ রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

রাজশাহী, ২৪ জুন ২০১৫, নিরাপদনিউজ : রাজশাহী মহানগরের ফায়ার সার্ভিস মোড়ে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে মঞ্জুর আলী (৫৫) নামের এক রিকশাচালক মারা গেছেন।
বুধবার (২৪ জুন) সকালে এ ঘটনা ঘটে।
নিহত মঞ্জুর আলীর বাড়ি মহানগরের কাশিয়াডাঙ্গা এলাকায়। এ ঘটনায় আরও দুই রিকশাচালক আহত হয়েছেন। আহতরা হলেন- মহানগরের শ্রীরামপুর এলাকার আয়নাল হক (৪৫) ও মোহাম্মদ লালন (৩০)। তাদের আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মহানগরের বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম আকন্দ জানান, সকালে বালু নামিয়ে একটি খালি ট্রাক সাহেব বাজার থেকে কোর্টের দিকে যাচ্ছিলো।
এদিকে একটি প্রাইভেটকার যাচ্ছিলো পদ্মা নদীর দিকে। ফায়ার সার্ভিস মোড়ে ক্রসিং করার সময় যানবাহন দু’টির সংঘর্ষ হয়। এ সময় প্রাইভেটকারটি মোড়ে দাঁড়িয়ে থাকা তিনটি রিকশাকে চাপা দিলে মঞ্জুর ঘটনাস্থলে মারা যান। পরে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা আহতদের হাসপাতালে পাঠায়।
নিহত রিকশাচালকের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় প্রাইভেটকারটি ক্ষতিগ্রস্ত হলেও কেউ আহত হননি। ঘটনার পর ট্রাকটি পালিয়ে যাওয়ায় কেউ আটক করতে পারেননি।
এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হবে বলেও জানান এসআই রফিকুল।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)