আপডেট ৩৬ মিনিট ৬ সেকেন্ড

ঢাকা শনিবার, ৩১ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ১৫ মুহাররম, ১৪৪১

দুর্ঘটনা সংবাদ রাজশাহীর গোদাগাড়ীতে ট্রেনের ইঞ্জিনসহ বগি লাইনচ্যুত

রাজশাহীর গোদাগাড়ীতে ট্রেনের ইঞ্জিনসহ বগি লাইনচ্যুত

ট্রেনের ইঞ্জিনসহ বগি লাইনচ্যুত

ট্রেনের ইঞ্জিনসহ বগি লাইনচ্যুত

রাজশাহী, ১৪ ফেব্রুয়ারি ২০১৫, নিরাপদনিউজ : ট্রেন লাইনের ফিসপ্লেট খুলে ফেলায় চাঁপাইনবাবগঞ্জ থেকে ঈশ্বরদীগামী লোকাল ট্রেনের ইঞ্জিনসহ একটি বগি লাইনচ্যুত হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার ললিতনগর স্টেশনের ৫০০ মিটার দূরে এ দুর্ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। উদ্ধার কাজের জন্য ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন রওনা হয়েছে।
রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ হোসেন জানান, ৫৬৪ লোকাল ট্রেনটি চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী হয়ে ঈশ্বরদী যাওয়ার কথা ছিল। পথে ললিতনগর স্টেশনের কাছে এসে ট্রেনটির ইঞ্জিনসহ একটি বগি লাইনচ্যুত হয়। নাশকতাকারীরা রেল লাইনের ফিসপ্লেট খুলে ফেললে এ দুর্ঘটনা ঘটে। তবে ট্রেনটির গতি কম থাকায় ইঞ্জিনসহ একটি বগি লাইনচ্যুত হয়েছে।
ওসি আরও জানান, একটি মালবাহী ও দুটি যাত্রীবাহী বগিসহ মোট তিনটি বগি নিয়ে ইঞ্জিনটি আসছিল। লাইনচ্যুত হওয়ার পর যাত্রীরা বিকল্প উপায়ে রওনা হয়েছে। খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে তিনি ওই এলাকায় অবস্থান করছেন এবং আশপাশের এলাকায় অভিযান শুরু করেছেন।
পশ্চিমাঞ্চল রেলওয়ের সুপারিনটেনডেন্ট আব্দুল করিম জানান, ঘটনার পর আমনুরা স্টেশন থেকে উদ্ধারকারী একটি দল ঘটনাস্থলে পৌঁছেছে। বর্তমানে এ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন পৌঁছালে উদ্ধার কাজ শুরু করা হবে বলে জানান এই রেল কর্মকর্তা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)