আপডেট মে ১০, ২০১৯

ঢাকা শুক্রবার, ৫ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৬ জিলক্বদ, ১৪৪০

দুর্ঘটনা সংবাদ, বরিশাল রাজাপুরে কালভার্ট ভেঙে মোটর সাইকেলের ৩ আরোহি আহত, দুই ইউনিয়নের যোগাযোগ বিচ্ছিন্ন

রাজাপুরে কালভার্ট ভেঙে মোটর সাইকেলের ৩ আরোহি আহত, দুই ইউনিয়নের যোগাযোগ বিচ্ছিন্ন

রহিম রেজা, ঝালকাঠি থেকে,নিরাপদ নিউজ : ঝালকাঠির রাজাপুরে ঝুঁকিপূর্ণ ঢালাই কালভার্ট ভেঙে মোটরসাইকেলের চালকসহ ৩ আরেহি আহত হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার আমিনবাড়ি-ফুলুহার-আমতলা সড়কের সদর ইউনিয়নের দক্ষিণ বারবাকপুর গ্রামের আমিনবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সদর ও সাতুরিয়া ইউনিয়নের যোগাযেগা বিচ্ছিন্ন থাকায় চরম ভোগান্তির শিক্ষার হচ্ছে ওই সড়ক থেকে যাতায়াতকারী সর্বসাধারণ। আহতরা হল-বারবাকপুর গ্রামের হারুনের ছেলে মোটরসাইকেল চালক নাঈম হোসেন (১৯), খালেকের ছেলে রাজু হাওলাদার (২০) ও খলিল হাওলাদারের ছেলে হৃদয় (১৭)। আহতদের রাতেই স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয়রা খলিল হাওলদাার ও জলিল হাওলাদার জানান, সম্প্রতি ওই এলাকার শ্যানেরখাল খননকালে ওই বক্স কালভার্টের গোড়ার মাটি সড়ে যায় এবং পানির স্রোতে গোড়ার মাটি ধুয়ে ফাকা হয়ে চরম ঝুঁকিপূর্ণ অবস্থায় থাকায় কালভার্টের উপর মোটরসাইকেল উঠেলেই সড়কসহ বক্সকালভার্টটি ভেঙে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

বর্তমানে ওই সড়ক থেকে যাত্রীবাগি টেম্পো, পিকআপ, মোটরসাইকেল, রিক্সাসহ সকল যানবাহন চলাচলা বন্ধ থাকায় সদর ইউনিয়ন ও সাতুরিয়া ইউনিয়নের সাথে সকল যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। ফলে চরম ভোগান্তিতে রয়েছে কয়েক হাজার মানুষ। দ্রুত ওই স্থানে নতুন ব্রীজ নির্মানের দাবি জানিয়েছে এলাকাবাসী। এ বিষয়ে জানতে চাইলে উপজেলা এলজিইডির প্রকৌশলী হাবিবুর রহমান জানান, খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)