আপডেট ৩০ মিনিট ৪৯ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৫ আষাঢ়, ১৪২৫ , বর্ষাকাল, ৪ শাওয়াল, ১৪৩৯

ব্যবসা-বাণিজ্য রাজাপুর, ঝালকাঠি মার্সেল এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন

রাজাপুর, ঝালকাঠি মার্সেল এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন

রাজাপুর, ঝালকাঠি মার্সেল এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন

ফিরোজ আলম, নিরাপদ নিউজ : ঝালকাঠি, রাজাপুরে উদ্বোধন হলো জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম মেসার্স তানিশা ইলেকট্রনিক্স। এই শো-রুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বোচ্চ ও আধুনিক প্রযুক্তিতে তৈরী মার্সেল ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম এ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী । গতকাল এই শো-রুমের উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা রাজাপুর উপজেলা চেয়ারম্যান জনাব অধ্যক্ষ মোঃ মনিরউজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার জনাব আফরোজা বেগম পারুল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জনাব আফরোজা আক্তার লাইজু, রাজাপুর-কাঠালিয়া সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব মোঃ মোজাম্মেল হোসেন রেজা। এছাড়াও উপস্থিত ছিলেন মার্সেল মার্কেটিং বিভাগের এক্সিকিউটিভ ডাইরেক্টর মোঃ হুমায়ুন কবীর, এডিশনাল অপারেটিভ ডাইরেক্টর জনাব ড. সাখাওয়াৎ হোসেন, ফার্স্ট সিনিয়র এসিষ্ট্যান্ড ডাইরেক্টর জনাব রবিউল হাসান সুমন এবং ডিস্ট্রিবিউটর মোঃ তারিকুল ইসলামসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ

উদ্বোধনী অনুষ্ঠানে মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান বলেন, মার্সেল বাংলাদেশের দ্রুত অগ্রসরমান ব্র্যান্ডের মধ্যে অন্যতম। সর্বাধুনিক প্রযুক্তি, আর্কষনীয় ও বৈচিত্র্যময় ডিজাইন, সাশ্রয়ী মূল্য, সহজ কিস্তি সুবিধা, আইএসও স্ট্যান্ডার্ড দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা, দেশব্যাপী বিস্তৃত সেলস ও সার্ভিস নেটওয়ার্ক থাকায় অতি দ্রুত গ্রাহকপ্রিয়তার শীর্ষে উঠে এসেছে মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী। মার্সেল খুব শীঘ্রই অভ্যন্তরীণ বাজারের পাশাপাশি আন্তর্জাতিক বাজারেও শক্তিশালী অবস্থান তৈরি করবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)