ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৫৭ মিনিট ৫১ সেকেন্ড

ঢাকা শনিবার, ৭ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২২ মুহাররম, ১৪৪১

বিনোদন ‘রানঝানা’র সিক্যুয়ালে ধানুশের সঙ্গে সাইফ কন্যা সারা!

‘রানঝানা’র সিক্যুয়ালে ধানুশের সঙ্গে সাইফ কন্যা সারা!

নিরাপদ নিউজ:  ২০১৩ সালে মুক্তি প্রাপ্ত আনন্দ এল রাইয়ের জনপ্রিয় ছবি ‘রানঝানা’র মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল দক্ষিণী সুপারস্টার ধানুশের। ছবিটিতে ধানুশের বিপরীতে দেখা গিয়েছিল সোনম কাপুরকে। স¤প্রতি গুঞ্জন উঠেছে ‘রানঝানা’র সিক্যুয়াল নির্মাণ করবেন আনন্দ। যেখানে নায়ক হিসেবে আবারও দেখা যাবে ধানুশকে।

তবে নায়িকার চরিত্রে সোনম কাপুরের বদলে থাকবেন সাইফ কন্যা সারা আলি খান! আনন্দ ছবিটি টি-সিরিজের মালিক ভ‚ষণ কুমারের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করবেন এমনটাও শোনা গেলেও এমন তথ্যকে গুঞ্জন বলে উড়িয়ে দিলেন আনন্দের মূখপাত্র ও ইয়োলো কালার প্রোডাকশন।

আনন্দর প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়, ‘রানঝানা ২’ ছবিটির প্রযোজনার জন্য যে টি-সিরিজের মালিক ভ‚ষণ কুমারের সঙ্গে যুক্ত হওয়ার খবর পুরোপুরি মিথ্যে। কারণ ভ‚ষণ কুমার বর্তমানে ব্যস্ত অনুরাগ বসুর ‘লাইফ ইন এ মেট্রো’র সিক্যুয়াল নিয়ে। অন্যদিকে সারা ব্যস্ত তার পরবর্তী ছবি ইমতিয়াজ আলির ‘লাভ আজ-কাল ২’ নিয়ে।

ফলে বর্তমানে ছবিটিতে অধিকাংশেরই চুক্তিবদ্ধের বিষয়টি অনেকটাই অনিশ্চিত। তবে এর থেকেও বড় সমস্যা হলো ‘রানঝানা ২’-এ ধানুশের উপস্থিতি নিয়ে! কারণ, এর আগে ‘রানঝানা’তে দেখা গিয়েছিল ছবিটির একদম শেষে ধানুশ মারা যায়।

ফলে এর সিক্যুয়ালে ধানুশের উপস্থিতি খুবই বেমানান হবে। ‘রানঝানা’র সিক্যুয়াল নিয়ে গুঞ্জনের খবর নতুন নয়। এরআগেও এই ছবিতে হৃতিক রোশনকে দেখা যাবে বলে শোনা গিয়েছিলো। তবে, হৃতিককে নাকি এই ছবির জন্য প্রস্তাব পর্যন্ত দেওয়া হয়নি! এখন দেখার বিষয় শেষ পর্যন্ত ছবিটির নির্মাণ নিয়ে কী সুরাহা হয়?

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)