ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট January ৩১, ২০১৮

ঢাকা শুক্রবার, ১ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ রবিউল-আউয়াল, ১৪৪১

চট্টগ্রাম, লিড নিউজ রামগড়ে বাসে ইউপিডিএফের হামলায় আহত ৪

রামগড়ে বাসে ইউপিডিএফের হামলায় আহত ৪

রামগড়ে বাসে ইউপিডিএফের হামলায় আহত ৪

৩১ জানুয়ারি ২০১৮, নিরাপদনিউজ : ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) কর্মীরা হামলা চালিয়ে দুটি বাস ভাংচুর করেছে। এতে গাড়ির চালকসহ ৪জন আহত হয়েছেন। রামগড়ের যৌথখামার এলাকায় বুধবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, জালিয়াপাড়া-রামগড় সড়কের যৌথখামার এলাকায় দুপুর ১২টার দিকে ফেনীগামী একটি বাসে ইউপিডিএফের কর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে। এতে বাসটির সামনের গ্লাস ভেঙ্গে যায়। ইটের আঘাতে গাড়ির চালক মো. ইউছুপ ও যাত্রী গাউছুজ্জামান আহত হন। এর পরপরই একই স্থানে আরেকটি বাসে হামলা চালায় তারা। এতে গাড়ির পাশের একাধিক গ্লাস ভেঙ্গে যায়। ইটের আঘাতে গাড়ির চালক জহিরুল ইসলাম ও যাত্রী নুরুল ইসলাম আহত হন।

চালক জহিরুল ইসলাম বলেন, ইউপিডিএফের ৮-১০জন কর্মী রাস্তার পাশে উঁচু পাহাড়ের ওপর থেকে ইটপাটকেল দিয়ে চলন্ত বাসে হামলা চালায়। রামগড় থানার ওসি মো. শরীফুল ইসলাম বলেন, পুলিশ ও বিজিবির টহল থাকলেও ইউপিডিএফের কর্মীরা জঙ্গল থেকে চোরাগুপ্তা হামলা চালায়।

জানা যায়, উপজেলার পাতাছড়া ইউনিয়নের হাচৌক পাড়ায় পাহাড়ি বসতবাড়িতে কথিত সাম্প্রদায়িক হামলা, ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাটের প্রতিবাদে ইউপিডিএফ বুধবার রামগড়ে মানববন্ধন কর্মসূচি পালনের উদ্যোগ নেয়। কিন্তু প্রশাসনের কোন অনুমতি না নেয়ায় আইনশৃঙ্খলা বাহিনী এ কর্মসূচি পালন করতে দেয়নি। এতে ক্ষুব্ধ হয়ে ইউপিডিএফের কর্মীরা বাসে হামলা চালিয়েছে বলে সংগঠনটির একটি সূত্র জানিয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)