ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৫৪ সেকেন্ড

ঢাকা বুধবার, ৯ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২৪ সফর, ১৪৪১

বহির্বিশ্ব রাষ্টদূতের বউয়ের সাথে সালমানের রোমান্স (দেখুন ছবিতে)

রাষ্টদূতের বউয়ের সাথে সালমানের রোমান্স (দেখুন ছবিতে)

সম্প্রতি এক জার্মান সুন্দরীর সাথে রোমান্স করে বিশ্বজুড়ে খবরের শিরোনামে এই কংগ্রেস নেতা

সম্প্রতি এক জার্মান সুন্দরীর সাথে রোমান্স করে বিশ্বজুড়ে খবরের শিরোনামে এই কংগ্রেস নেতা

নিরাপদ নিউজ : বার্থ সার্টিফিকেটে ৬২ বছর বয়স। বালাইষাট! মনের বয়সে তিনি আজও তরুণ। বলছি ভারতের প্রখ্যাত রাজনীতিবিদ সালমান খুরশিদের কথা।

রাজনীতির কাপে তর্কে তুফান তুলে বিরোধী শিবিরকে স্ট্রেট ব্যাটে ছক্কা হাঁকিয়েছেন। সামলেছেন বিদেশমন্ত্রীর গুরুত্বপূর্ণ দায়িত্ব। কিন্তু কাঠিন্যের আড়ালে তার অন্তরমহল যে রসে টইটুম্বুর সে খবর কে জানত? সম্প্রতি এক জার্মান সুন্দরীর সাথে রোমান্স করে বিশ্বজুড়ে খবরের শিরোনামে এই কংগ্রেস নেতা।
Salman320150426205905
খুরশিদের প্রেমের নেপথ্য নায়ক বলিউডি রোমান্সের সংজ্ঞা বদলে দেওয়া শাহরুখ খান। তার অভিনীত ছবি ‘কাল হো না হো’র জনপ্রিয় কাল হো না হো গানের ভিডিও তৈরি করেছেন জার্মান রাষ্ট্রদূত মাইকেল স্টেইনার। আর এতেই সাইফ আলি খানের ভূমিকায় অভিনয় করেছেন খুরশিদ। ভিডিওতে প্রীতি জিন্তার চরিত্রে নির্মাতা মাইকেলের স্ত্রী অ্যালিস পা মিলিয়েছেন খুরশিদের সাথে।

সাইফ আলি খানের মতোই সহঅভিনেত্রীর সাথে ঘনিষ্ট হয়েছেন সালমান। সেই রোমান্সে তিনি যে লেটার মার্ক পাওয়া অভিনেতা তারই প্রমাণ মিললো সেটি অনলাইনে প্রকাশের পর।

অন্যদিকে মাইকেল স্টেইনার স্বয়ং অভিনয় করেছেন শাহরুখ খানের চরিত্রে। জার্মান দূতাবাসের সৌজন্যে এই ভিডিও প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই চলছে তুলকালাম। এটি পরণিত হয়েছে ভাইরালে। হিট আর লাইকের সুনামিতে সাদা চুলের সৌম্যদর্শন বৃদ্ধ সালমান খুরশিদের মুখেও লাজুক হাসি!

জার্মান রাষ্ট্রদূত মাইকেল স্টেইনারের বলিউড-প্রীতি দীর্ঘ দিনের। তাই সস্ত্রীক অভিনয়ের ডেবিউতেও থাকল জাভেদ আখতারের কথায় সোনু নিগমের সুরের ‘কাল হো না হো’ গানটি।

salman520150426205914
আর নিজের এই ভিডিও নিয়ে মাইকেল বললেন, ‘আমার জীবনে এটা দ্বিতীয় অভিনয়। স্কুলে থাকতে প্রায় ৫০ বছর আগে প্রথম অভিনয় করেছিলাম। আমি তো হিন্দি জানি না। তাই গানের তালে শুধু ঠোঁট মিলিয়েছি। এটা বেশ কঠিন ছিল। অবশ্য জার্মানদের কিন্তু কোনও সেন্স অফ হিউমার নেই।’

নয়াদিল্লিতে নিজের বাসভবনে ভিডিওটির উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথাই জানালেন তিনি। এসময় তার মুখে ছিলো চিলতে হাসির খেলা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)