ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪৯ মিনিট ৬ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৯ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২১ জিলহজ্জ, ১৪৪০

সড়ক সংবাদ রাস্তায় বিশৃঙ্খলা সৃষ্টি না করতে মালিক-শ্রমিকদের প্রতি রিকসা ও ভ্যান মালিক ফেডারেশনের আহ্বান

রাস্তায় বিশৃঙ্খলা সৃষ্টি না করতে মালিক-শ্রমিকদের প্রতি রিকসা ও ভ্যান মালিক ফেডারেশনের আহ্বান

সংবাদ বিজ্ঞপ্তি, নিরাপদ নিউজ: রাজধানীর বিভিন্ন সড়কে রিকসা চলাচল বন্ধের প্রতিবাদে সাধারন রিকসা মালিক-শ্রমিকরা রাস্তায় অবরোধ সৃষ্টি করার কারণে তাৎক্ষণিকভাবে আজ ৮ জুলাই দুপুর ১২টায় বাংলাদেশ রিকসা ও ভ্যান মালিক ফেডারেশনের এক জরুরী সভা ফেডারেশনের কার্যালয়ে ফেডারেশনের সহ-সভাপতি মোঃ হারুন-উর রশিদ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন, ফেডারেশনের সাধারণ সম্পাদক আর এ জামান, কার্যকরী সভাপতি মোঃ আরজু আহম্মেদ, সহ-সভাপতি আব্দুর রব মাদবর, যুগ্ম-সম্পাদক মোঃ শহিদ, সাংগঠনিক সম্পাদক এ কে এম গিয়াস উদ্দিন, কোষাধ্যক্ষ-আব্দুস সোবাহান (নয়া) সহ অন্যান্য নেতৃবৃন্দ।
সভায় নেতৃবৃন্দ বলেন, রাজধানীর বিভিন্ন সড়কে রিকসা চলাচল বন্ধের প্রতিবাদে সাধারণ রিকসা মালিক-শ্রমিকরা রাস্তা অবরোধ করেন। নেতৃবৃন্দ রাস্তায় বিশৃঙ্খলা সৃষ্টি না করে সাধারণ রিকসা মালিক-শ্রমিকদের রাস্তা থেকে সরে আসার আহ্বান জানান। সভায় আগামীকাল ৯ জুলাই, ২০১৯, সকাল ৯ ঘটিকায় উক্ত রাস্তায় মানববন্ধন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। নেতৃবৃন্দ রাজধানীর বিভিন্ন সড়কে রিকসা চলাচল ঘোষনা অবিলম্বে প্রত্যাহার করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আহ্বান জানান। উক্ত ঘোষনা প্রত্যাহার না করা হলে আগামী ১১ জুলাই, ২০১৯ জাতীয় প্রেসক্লাবের সামনে রিকসা মালিক-শ্রমিকদের মহাসমাবেশ ও সমাবেশ শেষে মিছিল সহকারে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমীপে স্মারকলিপি পেশ করা হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)