ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট নভেম্বর ৩০, ২০১৮

ঢাকা বুধবার, ৫ পৌষ, ১৪২৫ , শীতকাল, ১১ রবিউস-সানি, ১৪৪০

প্রবাসী সংবাদ রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়ার গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়ার গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

রাজ রাজীব, জেদ্দা,নিরাপদনিউজ : রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া”র উদ্যোগে গুণীজন সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সৌদি আরবের জেদ্দায় স্থানীয় গোল্ডেন হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয় এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুদ সেলিম ও যুগ্ন সাধারণ সম্পাদক হানিস সরকার এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপত্বিত করেন এসোসিয়েশনের সভাপতি এম ওয়াই আলাউদ্দিন।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশের জনপ্রিয় সংগীত শিল্পী এস আই টুটুল এবং নারী সাংবাদিক ও লেখিকা জোসনা হক। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, এসোসিয়েশনের সিনিযর সহ সভাপতি সাজিদুল ইসলাম, প্রচার সম্পাদক আল মামুন শিপন, সিনিয়র সদস্য মোবারাক ভূঁইয়া, আপ্যায়ণ বিষয়ক সম্পাদক কাউসার আব্দুস সালাম, সহ প্রচার সম্পাদক সাইফুল রাজীব।


অনুষ্ঠানের শুরুতে অতিথিতের ফুল দিয়ে বরণ করে নেন এসোসিয়েশনের সদস্যরা। মতবিনিময় কালে এস আই টুটুল বলেন, প্রয়াত কিংবদন্তি শিল্পী আমার গুরু মরহুম আইয়ুব বাচ্চুর রুহের মাগফেরাত কামনায় ওমরাহ পালনে এসেছি। তাই এ বার তেমন কারো সাথে ব্যক্তিগত দেখা সাক্ষাৎ ও গান একদম করছি না। আপনারা সাংবাদিক ভাইয়েরা ডেকেছেন না এসে পারলাম না। এর কারণ হিসেবে টুটুল বলেন, আপনারা এই প্রবাসে এতো কষ্ট করে ১০-১২ ঘন্টা কাজ করে ও প্রবাসীদের সুখ দুঃখের কথা তুলে ধরার জন্য ক্যামেরা হাতে নিয়ে বের হয়ে যান নিরলস কাজ করে যাচ্ছেন দিনের পর দিন গুণী জন তো আমি না গুণীজন আপনারা সাংবাদিক ভাইয়েরা। শিল্পী আরো বলেন যতই জেদ্দাহতে আসতেছি আপনারদের ভালোবাসায় ঋণী হয়ে যাচ্ছি। এবার দেশে গিয়ে আপনাদের জেদ্দা প্রবাসীদের উৎসর্গ করে একটা গান বানাবো।

অন্যদিকে নারী সাংবাদিক জোসনা হক দীর্ঘ দিনের প্রবাস জীবনের অবসান ঘটিয়ে স্বামীর অসুস্থতার কারণে দেশে চলে যাচ্ছেন। জোসনা হক বলেন, বিয়ের পর স্বামীর বাড়িতে যতদিন থাকিনি তার থেকে অনেক বেশি কাটিয়েছি এই জেদ্দাহ শহরে। এই শহর ছেড়ে যেতে হচ্ছে বলে কান্নায় ভেঙে পড়েন। অনেক কথা বলতে এসেছিলাম কিন্তু কিছুই বলতে পারলাম না ,আপনাদের এই সম্মান ভালোবাসা থেকে আমি মুগ্ধ ঋণী হয়ে গেলাম আপনাদের কাছে। শুধু বলবো আমার স্বামীর জন্য দোয়া করবেন আপনারা ভালো থাকবেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)