আপডেট ২৩ মিনিট ১৮ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৫ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২০ মুহাররম, ১৪৪১

ফুটবল, লিড নিউজ রিয়ালকে হারালো বার্সেলোনা

রিয়ালকে হারালো বার্সেলোনা

নিরাপদ নিউজ: সান্তিয়াগো বার্নাব্যুতে রবিবার রিয়ালকে ১-০ গোলে হারালো বার্সেলোনা। লা লিগার পয়েন্ট টেবিলে এই জয়ে দু’দলের অবস্থানে কোনো পরিবর্তন হয়নি। ম্যাচে দুই দলের মূল তারকাদের কাউকেই সেভাবে খুঁজে পাওয়া যায়নি। কেননা মেসি-সুয়ারেস-বেনজেমা-বেলদের ছাপিয়ে ম্যাচের আসল নায়ক ইভান রাকিতিচ।

ম্যাচের শুরু থেকে কঠিন কিছু সুযোগ অবশ্য তৈরি হয়েছিল। কিন্তু উভয় দলের আক্রমণভাগের ব্যর্থতায় সেগুলো ফল দেয়নি। তবে গোলমুখ খুলতে অবশ্য বেশিক্ষণ অপেক্ষায় থাকতে হয়নি বার্সাকে। ২৬ মিনিটে কাজের কাজটা করেছেন বার্সার ক্রোয়েট মিডফিল্ডার ইভান রাকিতিচ। কিন্তু এটা যে গোল হবে তা হয়ত রিয়াল খেলোয়াড়রা বুঝতেই পারেননি।

বিরতির পর ম্যাচে ফিরতে মরিয়া রিয়াল কিছু আক্রমণ করলেও সফল হতে পারেনি। ৫৬ মিনিটে বার্সার ডি-বক্সের কাছ থেকে শট নেন ভিনিসিয়ুস। কিন্তু এক হাত ব্যবহার করে বল দখলে নেন বার্সা গোলরক্ষক আন্দ্রে টের স্টেগান। এই জয়ে লা লিগার পয়েন্ট টেবিলে আগের মতোই শীর্ষে রইল বার্সেলোনা। ২৬ ম্যাচ শেষে ৬০ পয়েন্ট তাদের। আর সমান ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানেই রয়ে গেল রিয়াল মাদ্রিদ। দ্বিতীয় স্থানে অ্যাথলেটিকো মাদ্রিদ ৫০ পয়েন্ট নিয়ে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)