ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুলাই ২৪, ২০১৯

ঢাকা রবিবার, ৩ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ১৬ জিলহজ্জ, ১৪৪০

দুর্ঘটনা সংবাদ, লিড নিউজ রূপগঞ্জে পিকআপ নছিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

রূপগঞ্জে পিকআপ নছিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

নিরাপদনিউজ: নারায়ণগঞ্জ জেলার ঢাকা-সিলেট মহাসড়কে রূপগঞ্জের বরাব এলাকায় পিকআপ ভ্যানের সঙ্গে নছিমনের মুখোমুখি সংঘর্ষে তিন দিনমজুর নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৮ যাত্রী।

মঙ্গলবার রাত ৮টায় সড়ক দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটেছে। নিহতরা হলেন বরিশাল জেলার পিরোজপুর থানার কাউখালী এলাকার রাব্বি মিয়া (২২), একই এলাকার  জাহাঙ্গীর (৩৬) ও শাহাবুদ্দিন (৩৩)।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে উপজেলার ভুলতা গাউছিয়া এলাকা থেকে কাঁচপুরগামী পিকআপ ভ্যান বরাব এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী নছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে নছিমন থাকা তিনজন যাত্রী মারা যান। এসময় ৮ জন যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার এসআই আব্দুল সামাদ জানান, ঘটনাস্থলে আহত পরিচয় পাওয়া যায়নি। নিহতদের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে। পিকআপ ভ্যানটি উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ কাউয়ুম জানিয়েছে, সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)