আপডেট মার্চ ৩০, ২০১৯

ঢাকা সোমবার, ১ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১২ জিলক্বদ, ১৪৪০

ফুটবল রোনালদোর অভাব বোধ করছেন মেসি

রোনালদোর অভাব বোধ করছেন মেসি

নিরাপদ নিউজ:  রিয়াল মাদ্রিদ ছেড়ে ক্রিস্তিয়ানো রোনালদো ইউভেন্তুসে যোগ দেওয়ায় লা লিগায় তার অভাব অনুভব করছেন বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসি। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে পর্তুগিজ ফরোয়ার্ডের মুখোমুখি হতে চান আর্জেন্টাইন এই তারকা।

সান্তিয়াগো বের্নাবেউয়ে নয় বছরের ক্যারিয়ারে ইতি টেনে গত বছরের জুলাইয়ে ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে তুরিনে যোগ দেন ৩৪ বছর বয়সী রোনালদো। রিয়ালের হয়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগ ও দুটি লা লিগাসহ তিনি জিতেছেন অসংখ্য শিরোপা। সব প্রতিযোগিতা মিলে ক্লাবটির হয়ে করেছেন রেকর্ড ৪৫০ গোল।

বার্সেলোনার হয়ে ৯টি লা লিগা ও চারটি চ্যাম্পিয়ন্স লিগ জয়ী মেসিও এ সময়ে গড়েছেন একের পর এক রেকর্ড। লা লিগায় সর্বোচ্চ গোলের মালিক এই ফরোয়ার্ড এ বছরের জানুয়ারিতে স্পর্শ করেছেন প্রতিযোগিতায় ৪০০ গোলের মাইলফলক।

রোনালদো স্পেনে থাকলে খুশি হতেন বলে এক রেডিও সাক্ষাৎকারে জানান মেসি।

“আমি স্পেনে ক্রিস্তিয়ানোর অভাব বোধ করি। তার এখানে থাকাটা ছিল সত্যি দারুণ। যদিও তার শিরোপা তুলে ধরতে দেখাটা ছিল কঠিন। সে এখনও এখানে থাকলে ব্যাপারটা দারুণ হতো।”

“ইউভেন্তুসকে আমি অনেক বেশি সম্মান করি। তারা দুর্দান্ত একটা দল। আর ক্রিস্তিয়ানোকে পেয়ে আরও ভালো হয়ে উঠেছে। আশা করি, চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে আমাদের দেখা হবে। আর তারপর যা ঘটার ঘটবে।”

১০ এপ্রিল চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলবে বার্সেলোনা। একই দিনে ক্লাব পর্যায়ে ইউরোপের সেরা প্রতিযোগিতায় ডাচ ক্লাব আয়াক্সের মুখোমুখি হবে ইউভেন্তুস।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)