ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৮ মিনিট ৪৪ সেকেন্ড

ঢাকা শনিবার, ৪ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ সফর, ১৪৪১

অপরাধ, চট্টগ্রাম রোহিঙ্গাদের এনআইডি পেতে সহায়তাকারী ইসি কর্মীসহ তিনজন আটক

রোহিঙ্গাদের এনআইডি পেতে সহায়তাকারী ইসি কর্মীসহ তিনজন আটক

শফিক আহমেদ সাজীব, নিরাপদ নিউজ: মিয়ানমার থেকে আসা রোহিঙ্গাদের ভোটার করা বা জাতীয় পরিচয়পত্র (এনআইডি) পাইয়ে দেওয়ার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চট্টগ্রাম জেলা নির্বাচন অফিসের এক কর্মীসহ তিনজনকে আটক করা হয়েছে।

১৬ সেপ্টেম্বর ২০১৯ সোমবার রাত ১১টার দিকে ওই তিনজনকে আটক করা হয় বলে চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মুনির হোসাইন নিশ্চিত করেছেন। তাদেরকে খুব শিগগিরই আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেওয়া হবে।

এদিকে আটক তিনজনের মধ্যে একজনের পরিচায় পাওয়া গেছে। ওই একজন হলেন- চট্টগ্রাম জেলা নির্বাচন কার্যালয়ের অফিস সহায়ক মো. জয়নাল আবেদীন (৩৫)।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) বলেন, নির্বাচন অফিস থেকে আমাদের খবর দেওয়া হয়েছে। এখানে তারা রোহিঙ্গাদের জাতীয় পরিচয় পত্র বা এনআইডি পাইয়ে দেওয়ায় জড়িত থাকার অভিযোগ তিনজনকে আটক করেছে। তারা এদের বিরুদ্ধে মামলা দায়ের করবে। এরপর আমরা তাদের আটক করে থানায় নিয়ে যাব।

এছাড়া চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো.হাসানুজ্জামান জানিয়েছেন, যে ল্যাপটপের মাধ্যমে রোহিঙ্গাদের এনআইডি কার্ড তৈরি করা হত এবং জাতীয় তথ্যভাণ্ডারে আপলোডের জন্য পাঠানো হত সেটি জব্দ করা হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)