ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৩ মিনিট ২০ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৬ অগ্রহায়ণ, ১৪২৫ , হেমন্তকাল, ১১ রবিউল-আউয়াল, ১৪৪০

বিনোদন লাইমলাইট সিনেমায় দ্বৈত চরিত্রে ঋতুপর্ণা

লাইমলাইট সিনেমায় দ্বৈত চরিত্রে ঋতুপর্ণা

নিরাপদনিউজ: দেখতে হবহু এক। একজন অর্চনা , তো একজন শ্রীময়ী। অনেকটা শাহরুখ খান অভিনীত ফ্যান ছবির মতো বলা যেতে পারে। একদিকে একজন সুপারস্টার। তো অন্যদিকে টলিউড ইন্ডাস্ট্রির নুন আনতে পান্তা ফুরায় পরিবারের জুনিয়র আর্টিস্ট। একজন সাফল্যের শিখরে। তো অন্যজন ব্যর্থতার চরমে। এদের দু’জনের মধ্যে মিল একটাই। দু’জনেই স্বপ্ন দেখে বড় কিছু হওয়ার। প্রথমজন অসামান্য সুন্দর। অন্যজনকে চেহারার জন্য সহ্য করতে হয় সমাজের টিপ্পনি।

এমনই এক গল্প নিয়ে ছবি বানাচ্ছেন  কলকাতারশমী মিত্র। ছবির নাম লাইমলাইট। এই দুই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টলিউড কুইন ঋতুপর্ণা সেনগুপ্তকে। সব থেকে মজার ব্যাপার, ঋতুপর্ণার গোটা ফিল্ম ক্যারিয়ারে এটাই তাঁর প্রথম অভিনীত ডাবল রোল। এর আগে রেশমীর সঙ্গে ঋতুপর্ণা কয়েক বছর আগে কাজ করেছিলেন বারান্দা ছবিতে।

ছবিতে ঋতুপর্ণা ছাড়াও অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী। এখানে তাঁর চরিত্রটি একজন গ্রুমারের। আছেন শ্রীলা মজুমদার। ছবিতে আরও একটি চমক অন্বেষা দত্তগুপ্ত। প্রথমবারের জন্য প্লেব্যাকের পাশাপাশি সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকবেন তিনি। এটাই অন্বেষার ডেবিউ সংগীত পরিচালনা।

অর্চনা ও শ্রীময়ীর লড়াইয়ের গল্প কেমন ? সাংবাদিক বৈঠকে শেয়ার করল লাইমলাইটের টিম। শ্রীময়ী নামী অভিনেত্রী। একটি অ্যাক্সিডেন্টে তাঁর মুখ বিকৃত হয়ে যায়। তাঁকে পাঠানো হয় বিদেশে। একজন নায়িকার পক্ষে একবছর বিরতি তাঁর ক্যারিয়ারের পক্ষে অত্যন্ত ক্ষতিকারক।  সেই সময় অর্চনাকে শ্রীময়ীয়ের জায়গায় বসিয়ে তাঁকে দিয়ে ওই এক বছর কাজ করানোর সিদ্ধান্ত নেওয়া হয়। শ্রীময়ী সেনের জয়গায় অর্চনা। এটা কোনও নায়িকা রিপ্লেসমেন্টের সাধারণ ব্যাপার নয়। অর্চনাকে একবছর ধরে শ্রীময়ীর বাস্তব জীবনে ক্রমাগত অভিনয় করে যাবার জন্য রাজি করানো হয়। কিন্তু, চেহারা ? এটাই চমক। শ্রীময়ী ও অর্চনাকে অনেকটাই একরকমের দেখতে। অর্চনা কি পারবে শ্রীময়ী হয়ে উঠতে ? এর থেকে বেশি কিছু বলা হলে ছবি দেখার আনন্দ মাটি হয়ে যেতে পারে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)