ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ডিসেম্বর ৬, ২০১৮

ঢাকা বুধবার, ৫ পৌষ, ১৪২৫ , শীতকাল, ১১ রবিউস-সানি, ১৪৪০

সিলেট লাখাইয়ে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা

লাখাইয়ে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা

মহসিন সাদেক, নিরাপদ নিউজ : বিজয়ের মাস ডিসেম্বর। মহান বিজয় দিবস ২০১৮ উপলক্ষে লাখাইয়ে অনুষ্টিত হয়েছে আলোচনা সভা। গতকাল বৃহস্পতিবার উপজেলার করাব ইউনিয়নের ৭,৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামেলীগ ও অঙ্গ সংঘঠনের উদ্দ্যেগে সিংহগ্রাম স্কুল সংলগ্ন মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আবু জাহির এমপি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লাখাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুর্শেদ কামাল চৌধুরী।

অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন আব্দুল মতিন মাষ্টার ,শাহ রেজাউদ্দিন দুলদুল, এডঃমাহফুজ মিয়া, নেতৃস্থানীয় আঃলীগ নেতা কর্মী। প্রধান অতিথির বক্তব্য এমপি আবু জাহির মহান মুক্তিযোদ্ধে জীবন ্উৎস্বর্গকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বলেন ৭১ সালে মুক্তিযোদ্ধে যেমন আমরা ঐক্যবদ্ধ হয়ে জাতিধর্ম বর্ণ নিভিশেষে যুদ্ধ করে এদেশ হানাদার মুক্ত করেছিলাম এই চেতনা হৃদয়ে ধারন করে দেশের উন্নয়ন তুরান্নিত্ব করতে এবং দেশের উন্নয়নের ধারা অব্যহত রখার লক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন স্বসস্ত্র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডভোকেট সালেহ আহম্মদ,য্বুলীগ সেক্রটারী এশরামুল মজিদ চৌধুরী শাকিল,আঃলীগ নেতা মাসুকুর রহমান মাসুক, সাবেক মেম্বার জাকির হুসেন, ওয়ার্ড সভাপতি শফিুকুর রহমান ,সেক্রেটারী শাহিনুল ইসলাম ফুলন, ইউপি মেম্বার সামসুল হক মালদার, ওয়ার্ড সভাপতি চনু মিয়া,  গোলাপ মিয়া, সাবেক মেম্বার আজদু মিয়া, শরিফ উদ্দিন, মিজানুর রহমান, ভেলন মিয়া ,জুনায়েদ মিয়া প্রমুখ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)