ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২২ সেকেন্ড

ঢাকা শনিবার, ৪ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ সফর, ১৪৪১

লাইফস্টাইল লেজার ট্রিট-এর সাথে যুক্ত হলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া

লেজার ট্রিট-এর সাথে যুক্ত হলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া

নিরাপদ নিউজ: দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। বর্তমানে শুটিং করছেন কলকাতার গুনী পরিচালক রাজা চন্দের ‘ভয়’ সিনেমাতে। তার নায়ক হিসেবে কাজ করছে অংকুশ’। তার আগে সম্প্রতি লেজার ট্রিটের প্রমোশনের জন্য নতুন ফটোশুটে শুটে অংশ নিলেন তিনি। লেজার ট্রিট সৌন্দর্য্য বিকাশে অবদান রাখে। মানুষের সুন্দরকে আরও নান্দনিক করে উপস্থাপন করতে বাংলাদেশে দীর্ঘদিন ধরে ভূমিকা রাখছে অভিজাত এসথেটিক ডার্মাটোলজি ক্লিনিক লেজার ট্রিট নামের বনানীতে অবস্থিত এই প্রতিষ্ঠানটি।
নুসরাত ফারিয়া অনেক আগে থেকেই যুক্ত হয়েছেন এই লেজার ট্রিটের সঙ্গে। প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরেই শোবিজ অঙ্গনের মানুষের সৌন্দর্য্য বিকাশে অবদান রেখে আসছে। ফারিয়া বলেন, লেজার ট্রিট এমন একটা জায়গা যেখানে মাসে ২ দিন না আসলে আমার স্কিন এর পরিচর্যা পূরণ হয়না। এখানে বিশ্বমানের চিকিৎসা বাংলাদেশেই সম্ভব করছে তারা। আমাদের আর কস্ট করে দেশের বাইরে যেতে হচ্ছে না ট্রিটমেন্ট নেওয়ার জন্য। লেজার ট্রিট দীর্ঘদিন ধরে মানুষের সৌন্দর্য্যকে আরও নান্দনিক করে উপস্থাপনা করতে সেবা দিয়ে আসছে। আমরা চলচ্চিত্রের মানুষেরাও সুন্দরকে সিনেমার মাধ্যমে উপস্থাপনা করি। সেই সঙ্গে আমাদের বলা যায় একই ধরনের কাজ। তাই লেজার ট্রিটের সঙ্গে যুক্ত হয়ে ভালো লাগছে। এর আগে জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, মেহজাবিন, তানজিন তিশা, শার্লিন হোসাইন লেজার ট্রিট-এর সাথে যুক্ত হয়েছেন। তারা সবাই লেজার ট্রিট থেকে নিয়মিত ট্রিটমেন্ট নেন।
প্রসঙ্গত লেজার ট্রিট বনানীতে অবস্থিত দেশের স্বনামধন্য একটি লেজার ক্লিনিক। এখানে বলিরেখা ও বয়সের ছাপ তথা এন্টি এইজিং ট্রিটমেন্ট যেমন বোটক্স, ফিলার, পিআরপি, হাইফু ছাড়াও অবাঞ্ছিত লোম অপসারণ, অ্যান্টি মার্কস ট্রিটমেন্ট, বডি শেপিং, হেয়ার ট্রান্সপ্লান্ট, মুখের ব্রণ এবং মেদ নিয়ন্ত্রণের মতো সেবাগুলো দেয়া হয়। লেজার ট্রিটেই রয়েছে আমেরিকা ও ইউরোপের তৈরি বিভিন্ন ব্র্যান্ডেড লেজার মেশিন, আমেরিকান একাডেমিতে প্রশিক্ষণপ্রাপ্ত চিকিৎসক এবং নার্স।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)