ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪৮ মিনিট ২২ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ১ অগ্রহায়ণ, ১৪২৫ , হেমন্তকাল, ৫ রবিউল-আউয়াল, ১৪৪০

অপরাধ, ঢাকা শর্টফিল্মের আড়ালে মডেলদের অনৈতিক কার্যকলাপ!

শর্টফিল্মের আড়ালে মডেলদের অনৈতিক কার্যকলাপ!

নিরাপদনিউজ:  কিশোরগঞ্জের ভৈরবে স্বামী-স্ত্রীর পরিচয়ে দীর্ঘদিন ধরে অবৈধভাবে বসবাস করার অভিযোগে শর্টফিল্মের দুই মডেল যুবক যুবতীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় শহরের নিউ টাউন এলাকার একটি বাসা থেকে ভৈরব থানার এসআই রাসেল মিয়া তাদের আটক করে থানায় নিয়ে যায়।

আটককৃত রুমানা ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাহাদুরপুরের রমজান মিয়ার মেয়ে এবং নাহিদ চৌধুরী নরসিংদী জেলার রায়পুরা উপজেলার বাঁশগাড়ির সাখাওয়াত হোসেনের ছেলে। তারা দুজনে স্বামী-স্ত্রীর পরিচয়ে নিউ টাউন এলাকার হাবিবুল মিয়ার বাসায় ১ বছর ধরে ভাঁড়া থাকতেন।

এসআই রাসেল মিয়া জানান, মডেল রুমানা ইসলামের অভিযোগের ভিত্তিতে নিউ টাউনের একটি বাসা থেকে তাদের দুজনকেই আটক করা হয়। দুপক্ষেরে অভিভাবকগণ বুধবার সকালে থানায় এসে তাদের অপকর্মের কথা শুনে তাদেরকে নিয়ে যেতে দুপক্ষই অস্বীকৃতি জানালে পুলিশ দুপুরে অসামাজিক কর্যাকলাপে আটক দেখিয়ে রুমানা ও নাহিদকে কোর্টে প্রেরণ করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ভৈরবে গত কয়েক বছর ধরে নাটক ও শর্টফিল্মের আঁড়ালে কতিপয় মডেলদের এ ধরণের অনৈতিক কাজের ঘটনা আরো বহুবার ঘটেছে। নাটক ও শর্টফিল্ম তৈরির নামে কতিপয় মডেল নারীরা ভৈরবের বিভিন্ন বাসাবাড়িতে দেহ ব্যবসা করছেন বলে অভিযোগ রয়েছে। উঠতি বয়সের মডেলরা বাড়তি রোজগারের আশায় একাধিক পুরুষের শয্যা সঙ্গী হচ্ছে তারা। বৈধ স্বামী-স্ত্রী না হয়েও বেশিরভাগই মডেলরাই ভৈরবের বিভিন্ন ফ্ল্যাটে কৌশলগত কারণে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে।

এদিকে শর্টফিল্ম নির্মাণ করেন একটি চক্র তাদের নানা অপকর্ম আড়াল করতে কৌশলে আইনশৃঙ্খলা বাহিনীর লোকজনকে তাদের নাটক ও শর্টফিল্মে অভিনয়ে সম্পৃক্ত করছেন। তাদের প্রস্তাবে সাঁড়া দিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যসহ উর্ধ্বতন কর্মকর্তারাদেরও শর্ট ফিল্মের বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। ফলে চক্রটি র্নিভয়ে অসামাজিক কার্যকলাপ চালিয়ে গেলেও কেউ কথা বলার সাহস পাচ্ছে না।

মডেল রুমানা ও নাহিদ আটকের পর শর্ট ফিল্ম ও নাটকে তাদের অভিনয় করার অন্তরালে এসব অপকর্মের ঘটনায় বিভিন্ন প্রশ্ন দেখা দিয়েছে ভৈরবের সচেতন মহলের মাঝে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)