ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৯ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ , গ্রীষ্মকাল, ৯ই শাবান, ১৪৩৯ হিজরী

বিনোদন শাকিবকে কোন দু:খে বিয়ে করবো: বুবলী

শাকিবকে কোন দু:খে বিয়ে করবো: বুবলী

চিত্রনায়িকা বুবলী

নসিম রুমি, ১৭ মে ২০১৭, নিরাপদ নিউজ : শাকিব এবং বুবলীকে জরিয়ে বিভিন্ন ধরনের গুজব এখনো অব্যাহত রয়েছে। উভয়ে একাধিকবার প্রতিবেদকের কাছে তাদের মাঝে অন্তরঙ্গ সম্পর্ক কিংবা বিশেষ সম্পর্কের কথা অঙ্গীকার করেছেন। কিন্ত তাদের ভাষ্য নিন্দুকেরা এখনো বলছে শাকিব-অপুকে স্ত্রী হিসেবে মেনে নিলে কি হবে অন্তরালে বুবলীর সাথে অন্তরঙ্গ সম্পর্ক বজায় রেখেছেন। তাদের নাকি নিশি রাতে পূবাইলে শাকিবের বাসভবন, যেখানে স্যুটিং করার জন্য ভারা দেওয়া হয়। সেখানে সময় অতিবাহিত করেন।
এ প্রসঙ্গে গত ৫ মে শিল্পী সমিতির নির্বাচনে বুবলীকে সরাসরি প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি ভোট দিতে এসেছি ভাই মিডিয়ার সঙ্গে কথা বলার জন্য নয়। এই বলে তিনি প্রযোজক সমিতিতে কিছু সময়ের জন্য বিশ্রাম নেন। তখন এই প্রতিবেদকও বুবলির সঙ্গে যান এবং তাকে শুধু একটি প্রশ্ন করলাম। বুবলী কিছুটা বিরক্ত হয়ে বলেন, কোন দু:খে শাকিবকে বিয়ে করবো? শাকিব বিবাহিত এবং সন্তানের জনক। তাছাড়া এখন তারা সুখী পরিবার। আমি শাকিবের সহশিল্পী এবং সে আমার বন্ধু। মূলত তার জন্যই আমি চলচিত্রে নায়িকা হয়ে আত্নপ্রকাশ করেছি। শাকিবের কাছে আমি কৃতজ্ঞ। আরও একটি প্রশ্ন করতে চাইলে বুবলী হাত জোর করে ক্ষমা প্রার্থনা করে বলেন আমার এবং শাকিবের অভিনীত ‌‌’রংবাজ’ ছবিটি এবার ঈদে মুক্তি পাবে। আপনারা সবাই উপভোগ করবেন। এই বলে তিনি সোজা গাড়ীতে উঠে এফডিসি ত্যাগ করলেন।
উল্লেখ্য, বুবলীর ‘রংবাজ’ ছবিটি ঈদে মুক্তি পাবে বললেও জানা গেছে এই ছবির স্যুটিং বন্ধ আছে। কলকাতার শিল্পীর পার্ক পারমিট নিয়ে জটিলতা থাকায় ছবিটির নির্মাণ কাজ অনিশ্চিত হয়ে পড়েছে। এমনকি এ ছবির পরিচালকের সদস্যপদও স্থগিত করেছে চলচিত্র পরিচালক সমিতি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)