ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুন ২৬, ২০১৯

ঢাকা শুক্রবার, ১ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৮ রবিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন শাকিবের নায়িকা চরিত্রে বুবলির কাছ থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে ভক্তরা!

শাকিবের নায়িকা চরিত্রে বুবলির কাছ থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে ভক্তরা!

নিরাপদ নিউজ: শাকিব খান ভক্তরা আবার নড়েচড়ে উঠেছেন। তারা সব ছবিতে শাকিবের নায়িকা হিসেবে আর বুবলীকে দেখতে চান না। তাদের কথা বছরে দুই/তিনটি ছবিতে বুবলী নায়িকা থাকলেও অন্য ছবিগুলোতে নায়কা হিসেবে তারা মাহি, পরী, ববিকে চান। কেউ আবার বিতর্ক এড়াতে শাকিবের জুটি হিসেবে নতুন মুখ নেওয়ারও আহবান জানিয়েছেন। কেউ আবার একধাপ এগিয়ে বলতে চান নায়িকা হিসেবে তারা নতুন মুখও চাই। প্রশ্ন হচ্ছে হঠাৎ করে শাকিব ভক্তরা কেন তার নায়িকা বদলে তৎপর হয়ে উঠেছেন। জুটি হিসেবে এখনও দর্শক চাহিদায় রয়েছে এই জুটি। আর কথাটি উঠেছে এমন সময় যখন শাকিব খান চারটি নতুন ঝবির ঘোষণা দিলেন তখন। কেউ কেউ বিষয়টিকে এভাবে দেখতে চাইছেন এখানে হয়তো অপু বিশ্বাসের হাত থাকতে পারে। কারণ তিনি কখনই চান শাকিব-বুবলী জুটি আর কন্টিনিউ করুক। অপু মনে করেন তার সংসার ভাঙ্গার পেছনে বুবলীর হাত রয়েছে।
শাকিব খান যে চারটি চলচ্চিত্র নির্মাণের ঘোষনা দিয়েছেন সেগুলো নির্মাণ করবেন মালেক আফসারী, কাজী হায়াৎ, বদিউল আলম খোকন ও হিমেল আশরাফ। এই চার ছবিতে নায়িকা কে কে হচ্ছেন তা নিয়ে এখনও তেমন কিছু জানানো হয়নি। তবে বেশ অনেক দিন আগেই শোনা গিয়ে ছিলো কাজী হায়াৎ- এর ‘বীর’ ও হিমেল আশরাফের ‘প্রিয়তমা’ ছবিতে নায়িকা হিসেবে থাকবেন শবনম বুবলি।
তারপরেও ঘোষনা দেয়ার পর থেকে নায়িকা কে হচ্ছেন তা নিয়ে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। শাকিব ভক্তদের অনেকেই বলছেন চার ছবিতে নতুন নায়িকাদের সঙ্গে দেখতে চান তাদের প্রিয় নায়ক শাকিব খানকে। অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে লক্ষ করা যাচ্ছেন, ‘বুবলি মুক্ত শাকিব চাই ও শাকিব খানের বিপরীতে সব নায়িকাকে দেখতে চাই’ এমন নানা কথা সম্মেলিত পোস্টার। শাকিব ভক্তদের চাওয়া শাকিব খানের নতুন চার সিনেমায় মাহি, পরী, ববি কিংবা নতুন নায়িকা নিলে ভালো হয়। আবার অনেকেই মনে করছেন চারটি ছবির একটিতে বুবলি থাকতেই পারে কিন্তু বাকি তিনটিতে অন্য নায়িকাদের নেয়া উচিত।
এখন দেখার বিষয় শাকিব খান তার পরবর্তী সিনেমা গুলোতে নায়িকা হিসেবে তাদের রাখছেন আর তার ভক্তদের চাওয়া কতটুকু মূল্যায়ন করবেন? যদিও বর্তমানে শাকিব খান নির্মাতা জাকির হোসেন রাজুর ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির কাজ করছেন। ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে আছেন বরাবরের মতো বুবলি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)