আপডেট মে ১৫, ২০১৯

ঢাকা শুক্রবার, ৫ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৬ জিলক্বদ, ১৪৪০

বিনোদন শাকিব রাজত্বে অসম প্রেম নিয়ে স্পর্শিয়া

শাকিব রাজত্বে অসম প্রেম নিয়ে স্পর্শিয়া

নিরাপদ নিউজ: দারুণ রোমাঞ্চকর অভিজ্ঞতা দিয়ে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার। তাও আবার শক্তিমান অভিনেতা তারিক আনাম খানের বিপরীতে। এজন্যে বেশ রোমাঞ্চিত স্পর্শিয়া। বলা চলে অসম প্রেমের এক কাহিনী দিয়ে স্পর্শিয়ার শুরুটা হবে। যার আয়োজন করেছেন অনন্য মামুন। জানা গেছে এই ঈদে বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে তিনটি চলচ্চিত্র। যার মাঝে দুটি ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের। অন্যটি মডেল ও ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার। ছবি তিনটি হচ্ছে শাকিব খান-ববি জুটির নোলক, শাকিব খান-বুবলী জুটির পাসওয়ার্ড ও তারিক আনাম-স্পর্শিয়া জুটির আবার বসন্ত।
ঈদের মত বড় উৎসবে অভিষেক এখন থেকেই স্পর্শিয়ার ভেতরে রোমাঞ্চকর অনুভূতি কাজ করছে। বললেন, এটি আমার জন্য একটি বড় প্রাপ্তি। কেননা ঈদের মত বড় উৎসবে ছবিটি মুক্তি পাওয়া মানে একটি বড় ব্যাপার। যদিও আমার এ ছবিটি আরো আগেই মুক্তি পাওয়ার কথা ছিলো। সত্য কথা বলতে এবারের ঈদটা আমার জন্য অন্যরকম হয়ে আসছে।
আনন্দের জোয়ারে সুপারস্টার শাকিব খানের দুইটি ছবি আছে, সেখানে এই ছবি কতটা এগুতে পারবে সেই ভাবনায় নেই স্পর্শিয়া। তার মতে আবার বসন্তে ছবিটা একটু ভিন্ন ট্র্যাকের। আর বাকি দুই ছবিও শাকিব খানের বরাবর স্টাইলের। ফলে তিনটি ছবিরই দর্শক আলাদা। দর্শক ঘুরে ঘুরে ছবিগুলো দেখবে।
বড়পর্দায় একজন শক্তিমান অভিনেতার সাথে তার অভিষেক অনুভূতি কি জানতে চাইলে স্পর্শিয়া বলেন, উনি গুরুজন। অতি আধুনিক একজন মানুষ। আগেও কিছু নাটকে একসঙ্গে কাজ করেছি। তাই ছবির কাজের সময় স্বাচ্ছন্দ্যের জায়গাটা অনেক স্বস্তির ছিল। তাছাড়া উনাকে আমি সব সময় অভিনয়ের একটা স্কুল মনে করি। প্রতিনিয়ত শিখছি। আমি সত্যি ভাগ্যবান এরকম একজন গুণি মানুষের ছায়াতলে আমায় বেড়ে উঠতে হয়েছে। ফলে নিজের অভিনয় আঙ্গিনা সমৃদ্ধ করতে পারছি।
‘আবার বসন্ত’ ছবি দিয়ে বড়পর্দায় স্পর্শিয়ার অভিষেক হলেও কাজ করছেন আরও কয়েকটি ছবিতে। ছবিগুলো হচ্ছে ‘বন্ধন’, ‘কাঠবিড়ালি’, ‘ইতি, তোমারই ঢাকা’ ও ‘মানুষের বাগান’। সব ছবি নিয়েই স্পর্শিয়া বেশ আশাবাদী।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)