আপডেট ২৮ মিনিট ৫২ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৫ , গ্রীষ্মকাল, ৯ রমযান, ১৪৩৯

রাজনীতি, লিড নিউজ ‘শান্তিপূর্ণ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার প্রচেষ্টা চালাচ্ছে বিএনপি’

‘শান্তিপূর্ণ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার প্রচেষ্টা চালাচ্ছে বিএনপি’

নিরাপদনিউজ:  খুলনা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে বিএনপি নেতা রুহুল কবির রিজভীর করা অভিযোগকে শান্তিপূর্ণ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার প্রচেষ্টা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। আজ মঙ্গলবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

তিনি বলেন, খুলনা সিটি নির্বাচন অত্যন্ত আনন্দ, উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে। কিন্তু নয়াপল্টনের স্থায়ী বাসিন্দা রিজভী সাহেব এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য নানা গুজব রটাচ্ছেন। নির্বাচনে নিশ্চিত ভরাডুবি জেনেই বিএনপি মিথ্যাচারের আশ্রয় নিয়ে নির্বাচনের স্বচ্ছতা নিয়ে নানা প্রশ্ন তুলছে। দল ও মিডিয়ার দেয়া খবর অনুযায়ী খুলনা মহানগরে ভোটে অংশগ্রহনকারীদের অভিনন্দন জানাই।

এ সময় রিজভীর বক্তব্য প্রত্যাখ্যান খুলনা সিটি করপোরেশন নির্বাচনে জয়ের আশাবাদ প্রকাশ করেন নানক। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, শিক্ষাবিষয়ক সম্পাদক সামসুর নাহার চাপা, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)