ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুন ২৭, ২০১৯

ঢাকা বৃহস্পতিবার, ৪ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৪ জিলক্বদ, ১৪৪০

শিল্প-সংস্কৃতি শারমিন সুমির মুন-বিপ্লব জুটিকে নিয়ে ‘কি মায়া লাগলো অন্তরে’

শারমিন সুমির মুন-বিপ্লব জুটিকে নিয়ে ‘কি মায়া লাগলো অন্তরে’

নিরাপদ নিউজ: সম্প্রতি নির্মিত হয়েছে নতুন মিউজিক ভিডিও ‘কি মায়া লাগলো অন্তরে’। গানটির গীতিকার ও সুরকার শাহ আলম সিকদার জয়। সঙ্গীত করেছেন পলাশ মাহমুদ, কন্ঠ দিয়াছেন শারমিন সুমি। সম্প্রতি এই মিউজিক ভিডিওটির শুটিংয়ের কাজ শেষ হয়েছে। এতে মডেল হিসাবে কাজ করেছেন মডেল ও অভিনেত্রী সানজিয়া মুন ও সাব্বির আহমেদ বিপ্লব। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন নির্মাতা মাহফুজ ইসলাম। প্রযোজনা করেছেন জাকির হোসেন।
এ প্রসঙ্গে নির্মাতা মাহফুজ ইসলাম বলেন, অসাধারণ একটা গান। আমরা ৩০০ ফিট রুপগঞ্জের বিভিন্ন লোকেশনে সুুন্দরভাবে মিউজিক ভিডিওটির শুটিংয়ের কাজ শেষ করেছি। এই গানটির কথা অনেক সুুন্দর। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে। মডেল মুন ও বিপ্লব দুজনই ভালো কাজ করেছে।
মডেল ও অভিনেত্রী মুন বলেন, পরিচালক মাহফুজ ভাইয়া সাথে আমার প্রথম কাজ। গানের গল্পের রসায়নটা খুবই ভালো ছিলো। আমার বিপরীতে মডেল হিসাবে ছিলেন বিপ্লব। নির্মাতা মাহফুজ ভাইয়া কাজটা ধরে ধরে করার চেষ্টা করেছেন কেমন হয়েছে তা দর্শকরা দেখলে বুঝতে পাবেন।
মডেল বিপ্লব বলেন, মিউজিক ভিডিও গানটি অসাধারন। পরিচালক মাহফুজ ভাইয়ের সাথে প্রথম কাজ। মাহফুজ ভাই কাজটি ধরে ধরে করেছে। মুনের সাথে আরও অনেক কাজ করেছি। মিউজিক ভিডিও দর্শকের ভালো লাগবে আশাবাদী।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)