ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুলাই ২, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ২ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৩ জিলক্বদ, ১৪৪০

অপরাধ, রাজধানী সংবাদ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের টয়লেটে ৬ কোটি টাকার স্বর্ণ!

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের টয়লেটে ৬ কোটি টাকার স্বর্ণ!

নিরাপদ নিউজ: রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট বিজি ১২২ এর টয়লেট থেকে ১১০টি সোনারবার উদ্ধার করেছে ঢাকা কাস্টমস হাউস। যার আনুমানিক বাজারমূল্য ৬ কোটি ৩৮ লাখ টাকা।

আজ মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে স্বর্ণের চালানটি উদ্ধার করে ঢাকা কাস্টম হাউসের বিমানবন্দর প্রিভেন্টিভ টিম। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন ঢাকা কাস্টমস হাউসের উপ-কমিশনার অথোলো চৌধুরী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে স্বর্ণের চালানটি উদ্ধার করা হয়। ফ্লাইট বিজি ১২২ মাস্কট থেকে চট্টগ্রাম হয়ে সকাল সাড়ে ১১টায় শাহজালালে অবতরণ করে। অবতরণের পর বিমানের ২১ নম্বর সিটের পিছনে থাকা টয়লেটের টিস্যু বক্সের নিচের একটি গোপন জায়গা থেকে কালো স্কচটেপে মোড়ানো স্বর্ণের ৬টি বান্ডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের মোট ওজন ১২.৭৬ কেজি এবং আনুমানিক বাজারমূল্য ৬ কোটি ৩৮ লাখ টাকা।

এদিকে স্বর্ণের চোরাচালানে সংশ্লিষ্টতা থাকায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এয়ারক্রাফট মেকানিক মোহাম্মাদ আফজাল হোসেন হাওলাদারকে আটক করা হয়েছে। সেই সঙ্গে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ‘অরুণ আলো’ এয়ারক্রাফটটিও আটক করেছে কাস্টমস হাউস।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)