সংবাদ শিরোনাম

১৪ই ডিসেম্বর, ২০১৭ ইং

00:00:00 শুক্রবার, ১লা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ , শীতকাল, ২৭শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
চট্টগ্রাম শীতার্থদের পাশে বিত্তবানদের দাঁড়ানো আহ্বান প্রতিমন্ত্রী সহধর্মীনি মেহ্লাপ্রু

শীতার্থদের পাশে বিত্তবানদের দাঁড়ানো আহ্বান প্রতিমন্ত্রী সহধর্মীনি মেহ্লাপ্রু

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৭, ২০১৭ , ৭:২১ অপরাহ্ণ | বিভাগ: চট্টগ্রাম

শীতার্থদের পাশে বিত্তবানদের দাঁড়ানো আহ্বান প্রতিমন্ত্রী সহধর্মীনি মেহ্লাপ্রু

নিরাপদ নিউজ: শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানো সবার নৈতিক দায়িত্ব। সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানগুলোর পাশাপাশি সমাজের বিত্তবানরা গরিব-অসহায় শীতার্ত মানুষগুলোর পাশে দাঁড়ালে কোনো মানুষকেই শীতে কাঁপতে হবে না। তিনি আরো বলেন, শীতে কষ্ট পাওয়া দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ সেবামূলক কাজের একটি অংশ। সমাজের অবহেলিত এবং বঞ্চিত মানুষগুলোর সাহায্যার্থে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার বিকালে লামা পৌরসভা উপজেলা পরিষদ চত্বরে পৌরবাসী শীতার্থদের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধান অতিথি পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর সহধর্মীনি মেহ্লা প্রু। এরপর অত্যন্ত সৃশৃংখলভাবে অপেক্ষমান ৯শত অসহায় দুস্থদের মাঝে একটি কম্বল বিতরণ করেন।

এসময় লামা পৌর আওয়ামীলীগের সভাপতি মো. রফিক সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, লামা সাব-জোন কমান্ডার মেজর নাফিউ সিদ্দিকী, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোস্তফা জামাল ও মহিলা সদস্য ফাতেমা পারুল, বান্দরবান পৌর মেয়রের সহধর্মীণি কামরুন নেছা বেবী, জেলা ক্রীড়া সংগঠক উমেনু মারমা,জেলা মহিলালীগের সহ-সভাপতি এমেচিং মার্মা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাথোয়াইচিং, সাংগঠনিক ছাচিংপ্রু মার্মা ও ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক থুইনি মং মার্মা।

৬ডিসেম্বর থেকে ৯ডিসেম্বর পর্যন্ত লামা-আলীকদমে ১০টি পয়েন্টে ১টি পৌরসভাসহ ও ১১টি ইউনিয়নের দারিদ্র শীতার্থ জনসাধারন মাঝে সাড়ে ৭হাজার কম্বল বিতরণ কার্যক্রম চলছে। গত বুধবার লামা সরই ও গজালিয়া দুটি ইউনিয়নে শীতার্থদের মাঝে ১হাজার ৩শতটি কম্বল বিতরণ করা হয়েছে।

সূত্রে জানান, বৃহস্পতিবার ৭ ডিসেম্বর সকাল ১০টায় লামা সদর ইউনিয়ন বৈল্যাচর, বেলা ১২টায় রূপসী পাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন ও বিকাল ৪টায় লামা পৌরসভা উপজেলা চত্বরে শীতার্থ মাঝে কম্বল বিতরণ করা হয়। ৮ডিসেম্বর আলীকদমে, ৯ডিসেম্বর সকাল ১০টায় ফাঁসিয়াখালী ইউনিয়নে বনপুর বাজার, বেলা ২টায় ফাইতং ইউনিয়নে চিউরতলী বাজার, বিকাল ৪টায় আজিজনগর ইউনিয়ন পরিষদ চত্বরে শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করবেন ।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us