আপডেট জুলাই ৩, ২০১৮

ঢাকা রবিবার, ৭ শ্রাবণ, ১৪২৫ , বর্ষাকাল, ৮ জিলক্বদ, ১৪৩৯

নিসচা সংবাদ, লিড নিউজ শুরু হয়েছে নিসচা’র নতুন সদস্য সংগ্রহ অভিযান: সদস্য হতে চাইলে যোগাযোগ করুন…

শুরু হয়েছে নিসচা’র নতুন সদস্য সংগ্রহ অভিযান: সদস্য হতে চাইলে যোগাযোগ করুন…

নিরাপদ নিউজ: নিরাপদ সড়ক চাই (নিসচা)’র নতুন সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে। গত ১লা জুলাই ২০১৮, রোববার দেশব্যাপী শুরু হওয়া নতুন সদস্য সংগ্রহ অভিযানে ইতিমদ্ধে বেশ সাড়া পড়েছে বলে জানা গেছে বিভিন্ন শাখা সংগঠনের নেতৃবৃন্দদের কাছ থেকে। রোববার কেন্দ্রীয় কমিটিতে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র নতুন সদস্য সংগ্রহ অভিযান কর্মসূচির উদ্বোধন করেন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন সেই সাথে একযোগে সারাদেশে প্রতিটি জেলা উপজেলাগুলোতে যেখানে নিসচার শাখা রয়েছে সেখানেও নতুন সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন করা হয়। ১লা জুলাই থেকে শুরু হওয়া ৩মাসব্যাপী এই অভিযান সারাদেশে চলবে ৩০সেপ্টেম্বর পর্যন্ত।

সামাজিক কাজের সাথে যারা জড়াতে চান, বিশেষ করে সড়ক দুর্ঘটনারোধে জনসচেতনতা তৈরিতে যারা অবদান রাখতে চান তারা নিসচা’র সদস্য হতে পারবেন। এছাড়া সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখে চলেছেন,নিসচার কর্মকান্ড পছন্দ করেন এমন শুভান্যুধায়ীগণও সদস্য হতে পারবেন।

কেন্দ্রীয় কমিটিতে যারা সদস্য হতে ইচ্ছুক রয়েছেন তারা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সেকোন সময়ে নিসচার কেন্দ্রীয় কার্যালয় ৭০ কাকরাইল অফিসে এসে সদস্য হয়ে যেতে পারেন। নতুন সদস্য যারা হবেন তাদের প্রত্যেককে এক কপি পাসপোর্ট সাইজের ছবি এবং ভোটার আইডির ফটোকপি সাথে করে নিয়ে আসতে হবে। কেন্দ্রীয় প্রাথমিক সদস্য পদ নিতে প্রত্যেকের ৬০০/(ছয়শত) টাকা ফি জমা দিতে হবে। এছাড়া আজীবন সদস্যও হতে পারবেন । প্রত্যেক নতুন সদস্য নিসচা প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন স্বাক্ষরিত পরিচয়পত্র ( আইডি কার্ড) পাবেন। আইডি কার্ড তাৎক্ষণিকভাবে সরবরাহের ব্যবস্থা নেয়া হয়েছে।

নিসচা সদস্য হতে আগ্রহী ব্যক্তিগণ রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ করতে পারেন: এস এম আজাদ হোসেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক,নিসচা ও আহবায়ক সদস্য সংগ্রহ অভিযান কমিটি। মোবাইল নং- ০১৭১৬৪৯৩০৮৯ ফিরোজ আলম মিলন, কেন্দ্রীয় কার্যকরি সদস্য ও সদস্য সচিব সদস্য সংগ্রহ অভিযান কমিটি, সেল- ০১৭৪৯০৬৭৬২১

জেনে নিন আপনার এলাকার নিসচা শাখার ফোন নম্বর

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)