ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুলাই ২৫, ২০১৫

ঢাকা বুধবার, ৫ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২১ রবিউল-আউয়াল, ১৪৪১

রাজনীতি শেখ হাসিনার সরকার ক্ষমতায় এলে জনগণের কল্যাণ হয়: আইনমন্ত্রী

শেখ হাসিনার সরকার ক্ষমতায় এলে জনগণের কল্যাণ হয়: আইনমন্ত্রী

শেখ হাসিনার সরকার ক্ষমতায় এলে জনগণের কল্যাণ হয়: আইনমন্ত্রী

শেখ হাসিনার সরকার ক্ষমতায় এলে জনগণের কল্যাণ হয়: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া, ২৫ জুলাই ২০১৫, নিরাপদনিউজ : আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেছেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় এলে জনগণের কল্যাণ হয়, আর বিএনপি জোট ক্ষমতায় এলে জনগণের দূর্ভোগ বেড়ে যায়। কেউ আইনের উর্ধ্বে নয়, যে আইন অমান্য করবে তাকে আইনের কাঠগড়ায় দাড়াতে হবেই।
এ দেশে যারা ক্ষতি করতে চায়, তাদের পক্ষে আপনারা থাকবেন না। যারা বলবে পাকিস্তান ভাল ছিল, আপনারা তাদের ধিক্কার দিবেন। মন্ত্রী বলেন, আমি আপনাদের সেবক। আমি কসবা-আখাউড়ার মানুষকে নিয়ে যেভাবে ভাবি। আপনারা দাবী করার পূর্বেই কাজ করে দেই।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা দেশের মানুষকে নিয়ে ভাবেন। দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। উন্নয়নের ধারা অব্যাহত থাকলে অচিরেই বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাড়াবে।
মন্ত্রী গতকাল শুক্রবার বিকেলে কসবা উপজেলার গোপিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে রামপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত মন্তব্য করেন।
আইনমন্ত্রী আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকারের দক্ষ পরিচালনায় গত রমজান মাসেও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি পায়নি। তিনি এলাকাবাসীর বিদ্যুৎ সংযোগ, রাস্তাঘাট উন্নয়নসহ দাবীগুলো পর্যায়ক্রমে পূরণের আশ্বাসদেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো. আনিছুল হক ভূইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিন সুলতানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব এডভোকেট মো. রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা আওয়ামী লীগ যুগ্মœ আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী মো. আজহারুল ইসলাম, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো. সফিকুল ইসলাম ভূইয়া রঙ্গু, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. এমরান উদ্দিন জুয়েল ও যগ্ম সাধারণ সম্পাদক মো. মনির হোসেন।
স্বাগত বক্তব্য রাখেন, রামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবু আক্কাস মিয়া। গোপিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডা. আবদুল কাদির ভূইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্থানীয় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, যুবলীগ সভাপতি সৈয়দ মাহবুব হাসান রুবেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি এসএম মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক আবু মুছা ভূইয়া প্রমুখ।
উল্লেখ্য আইনমন্ত্রী ঈদের পর উপজেলা প্রশাসন ও রাজনৈতিক নেতৃত্বে বৃন্দদের নিয়ে প্রায় ৭ কিলোমিটার পায়ে হেটে কায়েমপুর ও কুটি ইউনিয়নের উন্নয়ন কাজ পরিদর্শন করেন এবং এলাকার মানুষের সাথে কুশল বিনিময় করেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)